বড় খবর

IPL শুরুর আগেই বড় ধাক্কা ধোনির CSK-তে! হঠাৎ নাম তুলে নিলেন একনম্বর পেসার

জোশ হ্যাজেলউডের সঙ্গেই উইকেটকিপার ব্যাটসম্যান জস ফিলিপে এবং অলরাউন্ডার মিচেল মার্শ ব্যক্তিগত কারণের কথা জানিয়ে আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন।

আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল সিএসকে। সামনে ঠাসা আন্তর্জাতিক সূচি। সেই কারণেই নাম ক্রোড়পতি লিগ থেকে নাম তুলে নিলেন জস হ্যাজেলউড। বছরের শেষেই আসেজ। তাই আইপিএল না খেলে আপাতত বিশ্রামে যাবেন অস্ট্রেলীয় তারকা পেসার।

এপ্রিলের ৯ থেকে মে-র ৩০ তারিখ আইপিএলের মরশুম। ছয়টি ভেন্যুতে আলাদা আলাদাভাবে বায়ো বাবলে আইপিএল খেলা হবে। দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ আয়োজিত হবে প্রাথমিকভাবে। আসন্ন আইপিএলে সিএসকের জার্সিতে নিজের দ্বিতীয় মরশুম খেলার কথা ছিল ৩০ বছরের স্পিডস্টারের।

আরো পড়ুন: KKR চ্যাম্পিয়ন হলে নিজের প্রতিজ্ঞা ভাঙবেন শাহরুখ, IPL শুরুর আগেই বড় শপথ

তবে অজি ফাস্ট বোলার ক্রিকেট.কম.এইউ-তে বলেছেন, “বিভিন্ন সময়ে গত ১০ মাসে একাধিকবার বায়ো বাবল এবং কোয়ারেন্টাইনে কাটাতে হয়েছে। তাই আপাতত ক্রিকেট থেকে বিশ্রাম নিয়ে অস্ট্রেলিয়ায় পরিবারের সঙ্গে সামনের দু-মাস কাটাতে চাই। সামনের শীতে বড়সড় ক্রিকেটের আসর বসবে। ওয়েস্ট ইন্ডিজের ট্যুর বেশ লম্বা হবে। তারপরে বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজও রয়েছে।”

এরপরে হ্যাজেলউডের সংযোজন, “এরপরে টি২০ বিশ্বকাপের পরেই আসেজ। তাই সামনের ১২ মাস একদম ক্রিকেটে ঠাসা। মানসিক এবং শারীরিকভাবে যাতে সেরা অবস্থায় থাকি, সেইজন্য নিজেকে প্রস্তুত রাখছি এখন থেকেই। এই সিদ্ধান্ত নিয়ে ফেলেছি আপাতত।”

জোশ হ্যাজেলউডের সঙ্গেই উইকেটকিপার ব্যাটসম্যান জস ফিলিপে এবং অলরাউন্ডার মিচেল মার্শ ব্যক্তিগত কারণের কথা জানিয়ে আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন।

আসন্ন জুন-জুলাই মাসে অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটে করে ওডিআই এবং টি২০ ম্যাচ খেলবে। তারপরে বিশ্বকাপের আগে বাংলাদেশের বিরুদ্ধে অক্টোবরে তিনটে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে অজিরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 josh hazelwood pulls out of ipl due to hectic international schedule

Next Story
হাবাসই কোচ! নতুন মরশুম শুরুর আগে বড় ঘোষণা এটিকে মোহনবাগানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com