বড় খবর

কার্তিকের জন্য অতিরিক্ত খরচ হল শাহরুখের KKR-এর! কৃতজ্ঞতায় নুইয়ে পড়লেন তারকা

আইপিএলে খেলতে নামার আগে ইংল্যান্ডে ভারত সিরিজের কমেন্ট্রি করছিলেন দীনেশ কার্তিক। তারপরে সরাসরি ইংল্যান্ড থেকে আমিরশাহি চলে এসেছেন তারকা।

আমিরশাহিতে আইপিএল খেলতে আসার আগে ইংল্যান্ডে ছিলেন দীনেশ কার্তিক। ভারত বনাম ইংল্যান্ড সিরিজে স্কাই স্পোর্টসের ধারাভাষ্যকারের কাজে ব্যস্ত ছিলেন। ইংল্যান্ড থেকে ভারতীয় দলের সঙ্গেই আমিরশাহি এসেছেন তারকা।

তবে দলের তারকা ক্রিকেটারকে আমিরশাহি উড়িয়ে নিয়ে আসার জন্য অতিরিক্ত গচ্চা দিতে হয়েছে কেকেআরকে। কার্তিকের অতিরিক্ত ব্যাগপত্তর নিয়ে আসার জন্য এয়ারলাইন্স সংস্থাকে আলাদা টাকা দিতে হয়েছে। পুরো খরচই করেছে কেকেআর। সেই জন্যই নাইট রাইডার্সের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করলেন দলের তারকা ক্রিকেটার।

আরও পড়ুন: সৌরভের জন্যই ডানহাতি থেকে বাঁ হাতি! মহারাজের জন্য বাঁধনছাড়া আবেগ নতুন নাইটের

স্টার স্পোর্টসে মুম্বই ইন্ডিয়ান্স বনাম নাইট রাইডার্স ম্যাচের কার্তিক জানিয়েছেন, অতিরিক্ত ব্যাগ এবং মালপত্তরের জন্য অতিরিক্ত খরচ করেছে নাইট রাইডার্স। কীভাবে নিজের সমস্ত মালপত্র ইউকে থেকে নিয়ে এসেছেন এমন প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, “কেকেআর সহৃদয়তার সঙ্গে অতিরিক্ত খরচ করেছে। এই ট্রিপটা দারুণ ছিল। ছেলেদের মধ্যে ফিরতে পেরে ভাল লাগছে।”

ম্যাঞ্চেস্টারে টেস্ট বাতিল হওয়ার আগে সম্প্রচারকারী স্কাই স্পোর্টসে ধারাভাষ্য করতে দেখা গিয়েছিল তারকাকে। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে ধারাভাষ্যকার হিসাবে আত্মপ্রকাশ ঘটে তারকা উইকেটকিপার ব্যাটসম্যানের। কার্তিকের ফ্যাশন সেন্স, রসবোধ এবং শব্দচয়ন নজর কেড়েছে ক্রিকেট বিশ্বের।

প্রতিদিন কেতাদুরস্ত পোশাকে কার্তিককে দেখা যেত। তারপরেই ক্রিকেট মহলে প্রশ্ন উঠে গিয়েছিল নিজের সঙ্গে কটা সুটকেস ভর্তি পোশাক নিয়ে গিয়েছেন তিনি! সেই প্রসঙ্গেই তিনি জানিয়েছিলেন, অনেকগুলো সুটকেস বোঝাই পোশাক নিয়ে ইংল্যান্ডের বিমানে উঠেছিলেন তিনি।

যাইহোক, আমিরশাহিতে দ্বিতীয় পর্বের শুরুটা কেকেআর স্বপ্নের মত করেছে। পরপর দুই ম্যাচে কেকেআরের কাছে উড়ে গিয়েছে আরসিবি, মুম্বইয়ের মত হেভিওয়েট দুই দল। প্রথম চারেও ঢুকে গিয়েছে নাইট রাইডার্স। প্লে অফে ওঠার বিষয়ে এখন হট ফেভারিট নাইটরা। রবিবার আবুধাবিতে কেকেআরের পরের ম্যাচ সিএসকের বিপক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 kkr had to pay for dinesh karthiks extra baggage

Next Story
ডেল বস্কি-বেনিতেজের ‘বন্ধু’, ভিয়া-সিলভাদের কোচকে সহকারী বাছল ইস্টবেঙ্গল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com