বড় খবর

বল হাতে স্বপ্নের স্পেল রাসেল-বরুণের! কোহলিদের কচুকাটা করে জয় KKR-এর!

IPL 2011 phase 2 in uae: কেকেআর বনাম আরসিবি ম্যাচের আগেই বিরাট কোহলি জানিয়ে দিয়েছিলেন চলতি আইপিএলের পরে আরসিবি নেতৃত্ব ছাড়ছেন তিনি।

আরসিবি: ৯২/১০
কেকেআর: ৯৪/১ (১০ ওভার)

আন্দ্রে রাসেল এবং বরুণ চক্রবর্তী। দুজন ধ্বংস করে দিলেন আরসিবিকে। ব্যাট হাতে অহরহ ঝড় তোলেন ক্যারিবিয়ান সুপারস্টার। তবে বল হাতেও যে বিপক্ষকে দুমড়ে মুচড়ে দিতে পারেন রাসেল। ভাবতে পারেনি আরসিবি। আর তাই দ্বিতীয় পর্বের প্ৰথম ম্যাচ খেলতে নেমেই কলঙ্কের হার হজম করল আরসিবি। কেকেআরের কাছে। প্রথমে ব্যাট করে মাত্র ৯২ রালে কোহলিদের অলআউট করে দেওয়ার করে সেই রান নাইটরা তুলল ১০ ওভার স্কোরবোর্ডে বাকি রেখে। হাতে ৯ উইকেট নিয়ে।

আর আবু ধাবিতে কেকেআরের জয়ে প্রথম ম্যাচেই নায়ক রাসেল এবং বরুণ। দুজনেই হেভিওয়েট আরসিবি ব্যাটিং লাইনআপকে বেলাইন করে দিলেন। শুরুটা করেছিলেন অবশ্য প্রসিদ্ধ কৃষ্ণ এবং লকি ফার্গুসন। দুজনেই আরসিবি দুই ওপেনার বিরাট কোহলি এবং দেবদূত পাডিক্কলকে ফিরিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন: ছোট পোশাকে উদ্দাম নাচ! আফগানিস্তানে IPL নিষিদ্ধ করল তালিবান

আগের দিনই আরসিবি নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন কোহলি। ভাবা হয়েছিল, তিনি ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে মরিয়া থাকবেন। তবে শেষ পর্যন্ত এদিন ওপেনার কোহলির ব্যাট থেকে বেরোল ৫ রান। দেবদূত পাডিক্কল (২২) এরপরে শ্রীকর ভরতকে (১৬) সঙ্গে নিয়ে ভালোই টানছিলেন। তবে ফার্গুসন পাডিক্কলকে ফেরানোর পরেই শেষের শুরু হয়ে যায় আরসিবির। ৪০/১ থেকে আরসিবি ধসে পড়ে ৯২/১০-এ। ৫২ রানের মধ্যে শেষ ৯ উইকেট হারিয়ে হারাকিরি করে বসে আরসিবি।

আর এদিন রাসেল ৩ ওভারে ৯ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। তাঁর নামের পাশে ভরত, ডিভিলিয়ার্স (০) এবং সিরাজের উইকেট। বরুণের শিকারের তালিকায় ম্যাক্সওয়েল (১০), শচীন বেবি (৭) এবং হাসারাঙ্গা (০)। লকি ফার্গুসনও জোড়া শিকার করে অবদান রাখেন।

জবাবে ব্যাট করতে নেমে শুভমান গিল (৪৮) এবং ভেঙ্কটেশ আইয়ার (৪১) দলকে একদম সীমানা পর করে আসেন। শেষদিকে গিল আউট হলেও নাইটদের জয়ে বিলম্ব আসেনি।

আরসিবি একাদশ:
বিরাট কোহলি, দেবদূত পাডিক্কল, শ্রীকর ভরত, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডিভিলিয়ার্স, শচীন বেবি, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কাইল জেমিসন, হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল

কেকেআর একাদশ:
শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, লকি ফার্গুসন, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 kkr thrashes rcb in a one sided contest varun chakravarthy andre russell

Next Story
ছোট পোশাকে উদ্দাম নাচ! আফগানিস্তানে IPL নিষিদ্ধ করল তালিবান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com