বড় খবর

অকারণে বারবার মেজাজ হারিয়ে বিতর্কে ক্রুনাল! সরাসরি জানানো হল, ‘ভদ্র হও’

মাঠে নিজের ফর্ম দেখাতে পারছেন না বলেই ফিল্ডারদের ওপর হতাশার চরম বহিঃপ্রকাশ ঘটিয়ে ফেলছেন। বারবারই মেজাজ হারাচ্ছেন তারকা অলরাউন্ডার।

চলতি আইপিএলের শুরুটা মোটেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মনের মত হয়নি। পাঁচটি ম্যাচ খেলে ৩টিতেই হেরেছে মুম্বই। মুম্বইয়ের জঘন্য ফর্মের অন্যতম কারণ ধরা হচ্ছে ব্যাটসম্যানদের জ্বলে উঠতে না পারা। অবাক লাগলেও, চলতি মরশুমে মুম্বই একবারও নিজেদের ইনিংসে ১৬০ রানের গন্ডি পেরোতে পারেনি।

কুইন্টন ডিকক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিষানদের টপ অর্ডার এখনো পর্যন্ত প্রত্যাশা পূরণে ব্যর্থ। তবে সমস্যার অন্যতম কারণ তিন অলরাউন্ডার- হার্দিক, ক্রুনাল পান্ডিয়া এবং কায়রণ পোলার্ডের নিষ্প্রভ থাকাও। ব্যাট হাতে রান করতে পারছেন না হার্দিক। আবার তাঁর বল না করার সিদ্ধান্তও দলের কম্বিনেশনে সমস্যা তৈরি করছে।

পোলার্ড মাঝেমাঝে জ্বলে উঠলেও সবথেকে বড় হতাশা হয়ে দাঁড়িয়েছেন ক্রুনাল পান্ডিয়া। গত মাসেই জাতীয় দলের জার্সিতে দুরন্ত অভিষেক ঘটিয়েছিলেন হার্দিকের দাদা ক্রুনাল। তবে আইপিএলে সেই ফর্ম ধরে রাখতে পারেননি। পাঁচ ইনিংসে ৭.২৫ গড় এবং ১০৭.৪০ স্ট্রাইক রেটে ক্রুনাল করেছেন মাত্র ২৯ রান। বল হাতে সংগ্রহে মাত্র ৩ উইকেট। তাও আবার স্পিন সহায়ক উইকেটে। ১৬ ওভারে ১১৬ রান বিলিয়েছেন তিনি।

আর মাঠে নিজের ফর্ম দেখাতে পারছেন না বলেই ফিল্ডারদের ওপর হতাশার চরম বহিঃপ্রকাশ ঘটিয়ে ফেলছেন। বারবারই মেজাজ হারাচ্ছেন তারকা অলরাউন্ডার। একাধিক ক্ষেত্রে দেখা গিয়েছে, বল থামানোর কোনো উপায় না থাকলেও ফিল্ডারদের তুলোধোনা করছেন তিনি।

আর এই কারণেই সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারের অভদ্র ব্যবহার নিয়ে নেটিজেনরা পাল্টা দিয়েছেন ক্রুনালকে। মিম বানিয়ে তাঁকে সংযত হওয়ার পাঠ দিয়েছেন নেটিজেনরা।

আগামী ম্যাচ থেকে ক্রুনাল কি বদলাবেন, সেটাই এখন দেখার।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 krunal pandya slammed for his on field behaviour during mumbai indians match

Next Story
জন্মদিনে করোনা লড়াইয়ে বেনজির সিদ্ধান্ত শচীনের! সেলাম করল গোটা দেশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com