বড় খবর

সুন্দরী ম্যাসাজ-কন্যার সঙ্গে ইশারায় দুষ্টুমি ! KKR ম্যাচে অন্য খেলায় ‘ধরা পড়লেন’ জেমিসন, রইল ভিডিও

কেকেআর বনাম আরসিবি ম্যাচে নতুনভাবে শিরোনামে উঠে এলেন আরসিবি তারকা কাইল জেমিসন। ফ্লার্ট করার ছবি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

সোমবার কেকেআরের কাছে।শোচনীয়ভাবে পরাস্ত হয়েছে আরসিবি। আর আবু ধাবির সেই ম্যাচেই অন্য কারণে শিরোনামে উঠে এলেন কাইল জেমিসন। এমনিতে ম্যাচে কিউয়ি তারকা পেসারকে তুলোধোনা করেছেন কেকেআরের হয়ে ওপেন করতে নামা ভেঙ্কটেশ আইয়ার। তবে এই কারণে নয় জেমিসন ম্যাচ শেষে আলোচনায় উঠে এলেন ‘অন্য ম্যাচ খেলে।’

আরসিবি যখন মাঠে বেনজির বিপর্যয়ের মুখে। ১০ ওভার শেষে স্কোরবোর্ড দেখাচ্ছিল ৫৩/৪।।সেই সময়েই ক্যামেরাম্যান লেন্স প্যান করেছিল আরসিবি ডাগ আউটের দিকে। ক্যামেরাবন্দি জেমিসনকে দেখা গিয়েছিল প্যাড পরে বসে থাকতে। তবে ম্যাচে তাঁর কতদূর নজর ছিল, তা নিয়েই সংশয় তৈরি হয়েছে। কারণ, মাঠের দিকে নয়, জেমিসনকে দেখা গিয়েছিল দলের ম্যাসাজ থেরাপিস্ট নভনীতা গৌতমের সঙ্গে হাসিঠাট্টায় মেতে থাকতে। দুজনের চোখের ইঙ্গিতেই স্পষ্ট হয়ে গিয়েছে সেই বিষয়।

আরও পড়ুন: কেকেআরের কাছে লজ্জার হারের জের! ‘মাঝপথেই ছাঁটা হতে পারে’ ক্যাপ্টেন কোহলিকে

আর টিভির পর্দায় জেমিসনকে কার্যত ‘ফ্লার্ট’ করার ভঙ্গিতে দেখা যেতেই হামলে পড়লেন নেটিজেনরা। অনেকেই জেমিসনের অভিব্যক্তি দেখে জনপ্রিয় বিজ্ঞাপনী ক্যাচলাইন ‘মেন উইল বি মেন’ লিখে সোশ্যাল মিডিয়া ভরিয়ে তুলেছেন। অনেকে আবার জেমিসনের দলের প্রতি দায়বদ্ধতা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন। বলছেন, দল যখন বিপদে সেইসময় এত উল্লাস আসে কীভাবে!

জেমিসন অন্য ম্যাচে সফল না ব্যর্থ, তা প্রকাশ্যে না এলেও কোহলিরা মাঠে বেনজির হার স্বীকার করে নিয়েছেন। কোহলির ২০০তম আইপিএল ম্যাচ ব্যর্থতার কালো দাগে লেপে গেল। প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি মাত্র ৯২ রানে অলআউট হয়ে গিয়েছিল। সেই রান তাড়া করে কেকেআর মাত্র ১০ ওভারে লক্ষ্যে পৌঁছে যায়। শুভমান গিল (৪৭) এবং আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নাম ভেঙ্কটেশ আইয়ার ২৭ বলে ৪১ করে অঘটন ঘটানোর কোনও সুযোগই দেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 kyle jamieson flirting picture with rcb massage therapist navnita gautam goes viral during kkr

Next Story
করোনায় তোলপাড় IPL! ম্যাচের আগেই আক্রান্ত সানরাইজার্স সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com