বড় খবর

টি২০-তেও টেস্ট ইনিংস! রাজস্থানকে হারিয়ে উঠেই সমালোচকদের ঝাঁঝালো বার্তা ধোনির

ক্রিজে কিছুটা সময় নিয়ে হাঁকাতে চাইছিলেন। শেষ পর্যন্ত এক্সট্রা কভারে সাকারিয়ার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

তিনি যে এই বয়সেও ঝড় তুলতে পারেন ব্যাট হাতে, তা প্রমাণ করার মোক্ষম সুযোগ এসেছিল রাজস্থান রয়্যালস ম্যাচে। রয়্যালসদের বিরুদ্ধে ছোটখাটো বিপর্যয় ঘটল সিএসকে ব্যাটিংয়ের। আর সেই সময়েই নজর ছিল ক্যাপ্টেন ধোনির ওপর। কেমন ভাবে নিজের ইনিংস সাজান তিনি।

তবে যথারীতি ব্যর্থ তিনি। ক্রিজে কিছুটা সময় নিয়ে হাঁকাতে চাইছিলেন। শেষ পর্যন্ত এক্সট্রা কভারে সাকারিয়ার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। করেন ১৮ বলে ১৭ রান। সিএসকের হয়ে কোনো ব্যাটসম্যানই সেভাবে জ্বলে উঠতে না পারলেও সম্মিলিত ব্যাটিং প্রচেষ্টায় ১৮৮ পর্যন্ত পৌঁছায় দলীয় স্কোর।

আরো পড়ুন: মোটা হয়ে গিয়েছেন রাসেল! কেকেআর সুপারস্টারকে নিয়ে ভয়াবহ ‘অভিযোগ’ ভনের

আর ম্যাচের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসেই ধোনি নিজের ইনিংস নিয়ে খুল্লমখুল্লা। “ভেবেছিলাম, স্কোরবোর্ডে আরো রান তুলতে পারব। যেভাবে প্রথম ৬ বল খেলেছি, অন্য ম্যাচ হলে সমস্যায় পড়ে যেতে পারতাম। আসলে আমি সবসময় ফিট হিসাবে মাঠে নামতে চেয়েছি। কেউ ফিটনেস নিয়ে যাতে আঙ্গুল তুলতে না পারে, সেটাই নিশ্চিত করতে চেয়েছি সবসময়। তবে পারফরম্যান্সের নিশ্চয়তা কখনো দিতে পারব না। বয়স যখন ২৪ ছিল, তখনও দি-ই নি। আর ৪০ -এ তো দেওয়া সম্ভবই নয়।” বলে দিচ্ছেন মহাতারকা।

দলের তরুণ তারকাদের সঙ্গে ফিটনেসে পাল্লা দিতে পারছেন এখনোজ সেটাই ধোনির কাছে বড়সড় প্রাপ্তি কেরিয়ারের ও পর্যায়ে। তাই ধোনি বলে দিয়েছেন, “যদি ক্রিকেট মহল আমার ফিটনেসের দিকে আঙ্গুল না তোলে, সেটাই আমার কাছে বড়সড় পাওনা। দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ফিটনেসে পাল্লা দিচ্ছি। ওঁরা দৌড়য়, দ্রুত দৌড়য়। ওদের দিকে চ্যালেঞ্জ ছোঁড়া দারুণ ব্যাপার।”

ব্যাট হাতে দলে বিশেষ কিছু অবদান রাখতে না পারলেও, ক্যাপ্টেন হিসাবে তিনি ফারাক গড়ে দিচ্ছেন। দুরন্ত ম্যাচ রিডিং, বোলার পরিবর্তন, বিশেষ ব্যাটসম্যানের জন্য বিশেষ বোলারকে ব্যবহার- সিএসকেকে রবিবার টুর্নামেন্টে দ্বিতীয় জয় এনে দিল। আপাতত সিএসকে ১.১৯৪ রান রেট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয়। আরসিবির পরেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ms dhoni is happy with his fitness level as compared to younger players in his team

Next Story
মঈন-জাদেজার ঘূর্ণিতে তাসের ঘর রাজস্থান! রয়্যালসদের বিরুদ্ধে দাপুটে জয় ধোনিদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com