বড় খবর

আইপিএল শেষেই অবসর ধোনির! বড় বার্তায় হৈচৈ ফেললেন অস্ট্রেলীয় তারকা

আইপিএলের শেষের পরেই বড়সড় ঘোষণা করতে চলেছেন ধোনি। এমনটাই জানিয়ে দিলেন প্রাক্তন অস্ট্রেলীয় ব্র্যাড হগ।

আমিরশাহিতেই কি ফুলস্টপ পড়তে চলেছে ধোনির আইপিএল কেরিয়ারে? এমনই জল্পনা এবার জাগিয়ে তুললেন অজি স্পিনার ব্র্যাড হগ। বলে দিচ্ছেন, সম্ভবত এই মরশুমের পরেই সিএসকে জার্সিতে আইপিএলে অবসর নিয়ে ফেলবেন ভারতের অন্যতম সফল নেতা। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট-প্যাড গত বছর ১৫ অগাস্ট তুলে রাখেন ধোনি।

তার আগে টেস্ট থেকেও সরে দাঁড়িয়েছিলেন মহাতারকা। বাইশগজে একমাত্র দেখা যায় আইপিএলেই। গত বছর দুঃস্বপ্নের আইপিএল কাটানোর পরে ধোনির নেতৃত্বেই দুর্ধর্ষভাবে সিএসকে ফিরে এসেছে আইপিএল। প্লে অফ তো বটেই এবারেও কাপ জয়ের অন্যতম দাবিদার মাহি।

আরও পড়ুন: ঈশানকে বাদ দিল মুম্বই! রোহিতের সিদ্ধান্তে তোলপাড় ক্রিকেট

তবে প্রাক্তন অস্ট্রেলীয় স্পিনারের বিশ্বাস, চলতি সংস্করণের পরে আইপিএল থেকেও বিদায় নেবেন ধোনি। কেকেআর ম্যাচে বরুণ চক্রবর্তীর বলে বোল্ড হয়ে যান ধোনি। তারপরেই হগ নিজের ইউটিউব চ্যানেলে বলে দিয়েছেন, “আইপিএল থেকে চলতি বছরের শেষেই ধোনি অবসর নেবে। এমনটাই মনে হচ্ছে। ব্যাট এবং প্যাডের মাঝে বিশাল বড় ফাঁক রেখে যেভাবে বরুণ চক্রবর্তীর বলে ও বোল্ড হল, মনে হচ্ছে ৪০ বছর বয়সে রিফ্লেক্স একদম কমে গিয়েছে।”

হগ আরও জানাচ্ছেন, “৪০ বছর বয়সে ও বিশ্বকাপে যে ভূমিকায় দেখা যাবে, তাতে মনে হচ্ছে ও ম্যানেজমেন্টের কোনও পদে বসবে সিএসকেতেও। হয়ত হেড কোচও হয়ে যেতে পারে।”

আরও পড়ুন: সাউদির ওপর ক্ষুব্ধ, তেড়ে গেলেন মর্গ্যানের দিকেও! মাঠে হুলুস্থূল কাণ্ড অশ্বিনের, দেখুন ভিডিও

কেকেআরের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে ধোনি নিজেকে জাদেজার আগে নিয়ে এসেছিলেন। তবে মাত্র ১ রান করে নাইটদের মিস্ট্রি স্পিনারের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। শেষ পর্যন্ত জাদেজাই ব্যাট হাতে ৮ বলে ২২ করে সিএসকের জয় নিশ্চিত করেন।

আইপিএলে ধোনি ২১৪ ম্যাচ খেলেছেন। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ধোনির সিএসকেই এখন লিগ তালিকার শীর্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ms dhoni will retire after current season feels brad hogg

Next Story
ঈশানকে বাদ দিল মুম্বই! রোহিতের সিদ্ধান্তে তোলপাড় ক্রিকেট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com