বড় খবর

করোনায় বিধ্বস্ত ধোনির পরিবার! কেকেআর ম্যাচের আগে চরম দুঃসংবাদ পেলেন মহাতারকা

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি এমএস ধোনির বাবা-মা। আপাতত দুজনেই স্থিতিশীল রয়েছেন। কেকেআর ম্যাচের আগেই খারাপ খবর পেলেন মাহি।

কেকেআর ম্যাচের আগেই চরম দুঃসংবাদ শুনলেন মহেন্দ্র সিং ধোনি। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ধোনির বাবা পান সিং এবং মা দেবিকা দেবী। বুধবারই ধোনির বাবা-মা’র করোনা রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গেসঙ্গেই হাসপাতালে ভর্তি করা হয় দুজনকে।

সংবাদসংস্থা এএনআই-য়ের টুইট অনুযায়ী, রাঁচির এক বেসরকারি হাসপাতালে (রাঁচির পালস সুপার স্পেশ্যালিটি হাসপাতাল) ভর্তি করা হয়েছে ধোনির বাবা-মা’কে। হাসপাতাল সূত্র জানানো হয়েছে, দুজনের রক্তে অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা আপাতত নির্ধারিত সীমার মধ্যেই রয়েছে।

আরো পড়ুন: ফের ধাক্কা রয়্যালসে! আইপিএল থেকে নাম তুলে দেশে ফিরলেন রাজস্থান সুপারস্টার

ধোনি বর্তমানে আইপিএলে অংশ নিয়ে সিএসকের জার্সিতে মুম্বইয়ে রয়েছেন। আগের ম্যাচেই হলুদ জার্সিতে রেকর্ড সংখ্যক ২০০ তম আইপিএল ম্যাচে অংশ নিয়েছেন তিনি। বৃহস্পতিবারই সন্ধ্যায় কেকেআরের বিপক্ষে নামছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি গত মরশুমের আইপিএলেই প্রথমবার নেমেছিলেন বাইশ গজে। সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএলের পরে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন মহাতারকা। তারপর মার্চে আইপিএলের প্রস্তুতিতে অংশ নিয়েছিলেন সিএসকের জার্সিতে।

গত আইপিএলে ধোনি এবং সিএসকে একদমই ফর্মে ছিল না। লিগ তালিকায় সাত নম্বর স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করে তাঁরা। টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবারের মত সিএসকে আইপিএলের প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছিল। ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ ছিলেন ধোনি। ১৪ ম্যাচে করেছিলেন মাত্র ২০০ রান। একটাও হাফসেঞ্চুরি ছিল না মহাতারকার নামের পাশে।

চলতি মরশুমে সিএসকে অবশ্য ভাল ছন্দে রয়েছেন। দিল্লির কাছে শুরুর ম্যাচে হারলেও কিংস ইলেভেন পাঞ্জাব এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টানা জিতেছে সিএসকে। আপাতত পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে ধোনির চেন্নাই।

যাইহোক, দেশে ভয়াবহ কোভিড সংক্রমণের মধ্যেই কড়া বায়ো বাবলে টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। শেষ ২৪ ঘন্টায় ২.৯৫ লাখ দেশবাসী কোভিডে আক্রান্ত হয়েছেন। ভারতে সবমিলিয়ে সংক্রমণের সংখ্যা ছাড়াল ১.৫৬ কোটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ms dhonis parents hospitalised after testing positive for corona virus

Next Story
দিল্লির কাছে হারের পরেই দুঃসংবাদ রোহিতের! ১২ লক্ষ টাকা জরিমানা হিটম্যানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com