বড় খবর

কেকেআর ম্যাচের আবহ ফিরিয়ে হায়দরাবাদ বধ মুম্বইয়ের! দুরন্ত বোলিংয়ে শেষ হাসি রোহিতদের

MI vs SRH: টসে জিতে এদিন ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় মুম্বই ইন্ডিয়ান্স। হায়দরাবাদের কাছে চ্যালেঞ্জ ছিল রান চেজ করে জেতার।

মুম্বই ইন্ডিয়ান্স: ১৫০/৫ (২০ ওভার)

সানরাইজার্স হায়দরাবাদ: ১৩৭/১০ (১৯.৪ ওভার)

ঠিক যেন কেকেআর ম্যাচের রিপিট টেলিকাস্ট। স্কোরবোর্ডে দেড়শো তোলার পর প্রতিপক্ষ দলের টপ অর্ডারের ঝলকানি। আর টপ অর্ডার ধসে পড়তেই ধীরে ধীরে ম্যাচের দখল নেওয়া। মুম্বইয়ের কেকেআর ম্যাচের সেই আবহই যেন এবার হায়দরাবাদ ম্যাচে। একই ভঙ্গিতে ওয়ার্নারদের ১৩ রানে হারিয়ে টানা দু-ম্যাচ জয় পেল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের ১৫০ রানের জবাবে হায়দরাবাদ পুরো ২০ ওভার খেলার আগেই ১৩৭ রানে অলআউট হয়ে গেল।

টসে জিতে প্রথমে ব্যাটিং করে মুম্বই স্কোরবোর্ডে ১৫০ তুলেছিল। সেই টার্গেট তাড়া করতে নেমে দুরন্ত শুরু করে হায়দরাবাদ। দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টো ওপেনিং জুটিতেই ৬৭ তুলে দিয়েছিলেন।

আরো পড়ুন: সাকিবকে বাদ! আরসিবির বিরুদ্ধে নাইটদের একাদশে থাকছে জোড়া চমক

দুজনের মধ্যে সবথেকে বেশি মারমুখী ছিলেন বেয়ারস্টো। ট্রেন্ট বোল্ট হোক বা এডাম মিলনে- কাউকে রেয়াত করছিলেন না তিনি। নিশ্চিত হাফসেঞ্চুরির দিকে এগোচ্ছিলেন তিনি। তবে ২২ বলে ৪৩ করার পরে দুর্ভাগ্যবশত হিট উইকেট হয়ে যান।

হায়দরাবাদের দুর্যোগের সেই শুরু। মনীশ পান্ডে (২), ওয়ার্নার (৩৪ বলে ৩৬) ফিরে যাওয়ার পরে ধস নামে হায়দরাবাদ ইনিংসে। বিজয় শঙ্কর একপ্রান্ত আগলে ২৫ বলে ২৮ করলেও তা যথার্থ ছিল না। বোল্ট, রাহুল চাহার তিনটে করে উইকেট সংগ্ৰহ করলেন।

তার আগে টসে জিতে ব্যাট করতে নামার পরে মুম্বইয়ের ইনিংসকে টানেন দুই ওপেনার কুইন্টন ডিকক (৩৯ বলে ৪০), রোহিত শর্মা (২৫ বলে ৩২) এবং শেষদিকে কায়রণ পোলার্ড (২২ বলে ৩৫)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mumbai indians defends 150 successfully against sunrisers hyderabad

Next Story
সাকিবকে বাদ! আরসিবির বিরুদ্ধে নাইটদের একাদশে থাকছে জোড়া চমক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com