বড় খবর

করোনায় বিধ্বস্ত কার্তিকের পরিবারকে বাঁচিয়ে ত্রাতা গম্ভীর! মাথা নুইয়ে কৃতজ্ঞতা স্পিনারের

মুরলি কার্তিকের নিজের পরিবারই করোনায় বিদ্ধ। তাঁদের জন্যই কোভিডের ওষুধ ফাবিফ্লু এবং অক্সিজেনের বন্দোবস্ত করে দিয়েছেন গম্ভীর।

অতিমারীর সময়ে এগিয়ে এসেছেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। অপ্রতুল বেড এবং অক্সিজেন সঙ্কটে গোটা দেশ নাকানিচোবানি খাচ্ছে। এমন অবস্থাতেই গম্ভীর একের পর এক প্রশংসনীয় উদ্যোগ নিচ্ছেন। সেই কারণেই গম্ভীরকে এবার প্রশংসায় ভরিয়ে দিলেন প্রাক্তন সতীর্থ মুরলি কার্তিক।

মুরলি কার্তিকের নিজের পরিবারই করোনায় বিদ্ধ। তাঁদের জন্যই কোভিডের ওষুধ ফাবিফ্লু এবং অক্সিজেনের বন্দোবস্ত করে দিয়েছেন গম্ভীর। করোনা রোগীর জন্য ফাবিফ্লু ট্যাবলেট বেশ কার্যকরী। তবে এই ওষুধ জোগাড় করতেই ঝামেলায় পড়েছিলেন মুরলি কার্তিক। সেই সময়েই ত্রাতা গম্ভীর। নিজের উদ্যোগে সতীর্থের সমস্যা মেটালেন।

আরো পড়ুন: আইপিএলে এবার কোন দল চ্যাম্পিয়ন, জানিয়ে দিলেন রবি শাস্ত্রী

টুইটারে গম্ভীরকে কৃতজ্ঞতার সুরেই এরপরে মুরলি কার্তিক লিখেছেন, “আমার পরিবারের জন্য ফাবিফ্লু ট্যাবলেট জোগাড় করে দিতে বলেছিলাম। তারপরেই ও আমাকে তৎক্ষণাৎ সেই ওষুধ জোগাড় করে দেয়। যাঁরা তোমার কাছে সাহায্যপ্রার্থী তাঁদের প্রত্যেককে উপকার করে দারুন মহানুভবতার কাজ করছ, তুমি। ঈশ্বর তোমাকে এভাবেই সাহায্য করার শক্তি দিয়ে যান। যাতে আরো অনেক মানুষের জীবন স্পর্শ করতে পারো। থ্যাংকস গৌতি।”

কার্তিকের জবাব দিয়েছেন গম্ভীরও। ক্রিকেটার-সাংসদ জানিয়েছেন, “দেশের অন্যতম কঠিন সময় এটা। আমরা প্রত্যেকেই একে অন্যকে সাধ্য মত সাহায্য করছি। আমরা একসঙ্গেই রয়েছি।”

চূড়ান্ত সংকটের সময়ে মেসিহার ভুমিকা পালন করছেন গম্ভীর। দিল্লীবাসীর করোনায় নাভিশ্বাস উঠেছে। চূড়ান্ত সঙ্কটের সময়েই ফাবিফ্লু এবং অক্সিজেন দিয়ে সাহায্যের হাত বাড়িয়েছেন গম্ভীর। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে গম্ভীর দরিদ্রদের সাহায্যের হাত বাড়াচ্ছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 murali kartik thanks gautam gambhir for providing fabiflu tablets oxygen during covid crisis

Next Story
আইপিএলে এবার কোন দল চ্যাম্পিয়ন, জানিয়ে দিলেন রবি শাস্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com