বড় খবর

রাগে অগ্নিশর্মা দ্রাবিড়! ভেঙে ফেললেন গাড়িও, ভিডিও শেয়ার করলেন কোহলি

ক্রেডিট কার্ড পেমেন্ট সংস্থা ‘ক্রেড’-এর নয়া বিজ্ঞাপন প্ৰকাশ পেয়েছে আইপিএলের শুরুর দিনেই। যেখানে রয়েছেন জিম শারভ এবং রাহুল দ্রাবিড়।

জেন্টলম্যানস গেম-এর আজীবন ব্র্যান্ড আম্বাসাডর তিনি। রাহুল শরদ দ্রাবিড় মানেই ক্রিকেটের ‘ঠান্ডা ঠান্ডা কুল কুল’ ব্যাপার স্যাপার। তিনি রেগে গিয়েছেন, মেজাজ হারিয়েছেন, এমন দৃশ্য আকাশের পশ্চিম দিকে সূর্য ওঠার মতই অত্যাশ্চর্য বিষয়।

সেই রাহুল দ্রাবিড়ের মেজাজই কিনা সপ্তমে! এমন ই অবিশ্বাস্য দৃশ্যের সাক্ষী থাকল আইপিএলের উদ্বোধনী দিন। সেই ঘটনা আবার শেয়ার করলেন বিরাট কোহলি স্বয়ং।

আরো পড়ুন: এক চিঠিতেই দুঃশ্চিন্তা দূর করলেন সৌরভ! টি-২০ বিশ্বকাপ নিয়ে বড়সড় ঘোষণা

আশ্চর্য হওয়ার কিছুই নেই। রাহুল দ্রাবিড়ের রেগে মেজাজ হারানোর দৃশ্য পুরোটাই চিত্রনাট্য মেনে।।অর্থাৎ একটি বিজ্ঞাপনে মহাতারকা ক্রিকেটারকে দেখা গিয়েছে আগুন মেজাজে। যেখানে তিনি গাড়িতে বিশাল জ্যামে মেজাজ হারিয়ে পাশের গাড়িকে হুমকি দিচ্ছেন, গাড়ি ভাঙচুর করছেন।

ক্রেডিট কার্ড পেমেন্ট সংস্থা ‘ক্রেড’-এর নয়া বিজ্ঞাপন প্ৰকাশ পেয়েছে আইপিএলের শুরুর দিনেই। যেখানে রয়েছেন জিম শারভ এবং রাহুল দ্রাবিড়। আইপিএল মরসুমের জন্য ছয়টি বিজ্ঞাপন নির্মাণ করেছে সংস্থাটি। এটি তার মধ্যে প্ৰথম। এই বিজ্ঞাপনী ক্যাম্পেন নির্মাণের সঙ্গে জড়িত তন্ময় ভাট, ডেভিয়া বোপান্না, পুনিত চাদা, নুপুর পাই, বিশাল দয়ামা। এই ভিডিওই শেয়ার করে হাসিতে লুটোপুটি খেলেন বিরাট কোহলি। ক্যাপশনে তিনি লিখেছেন, “রাহুল দ্রাবিড়ের এমন মূর্তি কখনো দেখিনি।”

শুক্রবারই কোহলির নেতৃত্বাধীন আরসিবি টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে নামছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rahul dravids new angry avatar leaves netizens in split

Next Story
পূজারাকে দলে খেলাবেন না ধোনি! শুরুতেই আশঙ্কা প্রকাশ ব্রেট লি-র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com