scorecardresearch

দুর্যোগ! দলের একনম্বর অস্ত্রকে হারাল রাজস্থান, হাত ভেঙে টুর্নামেন্টই শেষ মহাতারকার

স্টোকস এখনো ভারতেই থাকবেন আগামী একসপ্তাহ। স্টোকসের ইনজুরির পরেই ইসিবি এবং রাজস্থান রয়্যালসের মধ্যে একপ্রস্থ কথা হয়েছে।

দুর্যোগ! দলের একনম্বর অস্ত্রকে হারাল রাজস্থান, হাত ভেঙে টুর্নামেন্টই শেষ মহাতারকার

বড়সড় ধাক্কা রাজস্থান রয়্যালসের। হাত ভেঙে পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন বেন স্টোকস। প্রথম ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ তালুবন্দি করার সময় চোট পান ইংরেজ তারকা।

ম্যাচে গেইলের আগেই একটা ক্যাচ মিস করেছিলেন। তবে গেইলের ক্যাচ মিস করতে চাননি। তাই সামনের দিকে অনেকটা দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে ক্যাচ সংগ্ৰহ করেন। ক্যাচ নেওয়ার পরেই তিনি বুঝতে পারেন চোটের কবলে পড়েছেন তিনি। বাঁ হাতের আঙুলে যন্ত্রণা শুরু হয়ে যায়। সেলিব্রেট করার সময়েও যন্ত্রণায় কাতরাচ্ছিলেন তিনি।

আরো পড়ুন: ১৬.২৫ কোটির মরিসকে সিঙ্গল রানে নাকচ সঞ্জুর! সেঞ্চুরি করেও বিতর্কে বিদ্ধ রয়্যালস ক্যাপ্টেন

তবে চোট পেলেও উঠে যাননি। খেলা চালিয়ে যান তিনি। যদিও তাঁর পরে আর বোলিং করেননি তিনি। ব্যাট করতে নেমে ৩ বলে রানের খাতা না খুলেই আউট হয়ে যান তারকা অলরাউন্ডার। স্টোকসের দল রাজস্থান রয়্যালসও নির্ধারিত টার্গেটের ৫ রান দূরে থেমে যায়।

জানা গিয়েছে, স্টোকস এখনো ভারতেই থাকবেন আগামী একসপ্তাহ। স্টোকসের ইনজুরির পরেই ইসিবি এবং রাজস্থান রয়্যালসের মধ্যে একপ্রস্থ কথা হয়েছে। মঙ্গলবারই একবার এক্সরে স্ক্যান করা হয়েছে স্টোকসের। আগামী দু-দিন আর বেশ কয়েকবার প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করা হবে। তারপরেই ইসিবি তারকার পুরোপুরি রিকভারির পরিকল্পনা করবে। ইসিবির তরফে জানানো হয়েছে ইংল্যান্ডের বিখ্যাত চিকিৎসকের পরামর্শ নেওয়া হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 rajasthan royals allrounder ben stokes ruled out of ipl with fractured hand