বড় খবর

করোনায় ছারখার দেশ, আইপিএল থেকে নাম তুললেন অশ্বিন

আবার দলে ফিরতে হলে অশ্বিনকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব সেরে দলে যোগ দিতে হবে। তাই চলতি টুর্নামেন্টে অশ্বিনকে আর পাওয়া যাবে না, ধরে নিয়েই এগোচ্ছে দিল্লি।

সারা দেশ করোনায় ছারখার। এমন সময়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন দিল্লি ক্যাপিটালস অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। পরিবারের সঙ্গে করোনার লড়াই লড়তে আইপিএল থেকে সাময়িকভাবে নাম তুলে নিলেন তিনি। চলতি মরশুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছিলেন তিনি। জানিয়েছেন, পরিস্থিতি যদি আবার স্বাভাবিক হয়ে যায়, তাহলে ফের যোগ দেবেন দলে।

রবিবারই দিল্লি ক্যাপিটালসের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের লড়াই ছিল। সেই ম্যাচের পরেই অশ্বিন নিজের টুইটার একাউন্টে ভিডিও পোস্ট করে জানান, “আগামীকাল থেকে কিছুদিনের ব্রেক নেব আইপিএল থেকে। আমার পরিবার এবং বৃহত্তর পরিবারের সদস্যরা কোভিডের বিরুদ্ধে যুদ্ধ করছেন। এই কঠিন সময়ে ওদের সাহায্য করতে চাই। পরিস্থিতি স্বাভাবিক হলে পুনরায় দলে যোগ দেব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।”

আরো পড়ুন: মৃত্যু মিছিলেও কেন বিরাম নেই আইপিএলে! গনগনে ক্ষোভের মুখে সৌরভের বিসিসিআই

জানা গিয়েছে, তাঁর পরিবারের এক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অশ্বিনের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজি দলও। “এই কঠিন সময়ে তোমার দিকে পূর্ণ সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছি আমরা। তোমার এবং পরিবারের জন্য প্রার্থনা রইল।”

চলতি টুর্নামেন্টে একাধিক বিদেশি ক্রিকেটার নাম প্রত্যাহার করে নিলেও অশ্বিনই প্রথম ভারতীয় তারকা যে নিজের নাম তুলে নিলেন।

যেহেতু আইপিএল পুরোপুরি বায়ো বাবলে খেলা হচ্ছে, সেই জন্য আবার দলে ফিরতে হলে অশ্বিনকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব সেরে দলে যোগ দিতে হবে। তাই চলতি টুর্নামেন্টে অশ্বিনকে আর পাওয়া যাবে না, ধরে নিয়েই এগোচ্ছে দিল্লি ক্যাপিটালস।

অশ্বিন রবিবারই অন্য এক টুইটে দেশের মর্মান্তিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। লিখেছিলেন, “গোটা দেশে যা হচ্ছে, তাতে আমার হৃদয় ভেঙে যাচ্ছে। আমি স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত নই। তবে ওদের প্রতি আমার পূর্ণ কৃতজ্ঞতা রয়েছে। প্রত্যেক ভারতবাসীর কাছে আমার অনুরোধ সাবধানে থাকো।”

গত কয়েক দিন ধরেই দৈনিক সাড়ে তিন লাখের বেশি লোক আক্রান্ত হচ্ছেন দেশে। অক্সিজেন এবং বেডের অভাবে দেশের স্বাস্থ্য ব্যবস্থা চূড়ান্ত সংকটে পড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2021 ravichandran ashwin temporarily withdraws his name from ongoing ipl

Next Story
ব্যাটে-বলে ডিনামাইট জাদেজা! কোহলিদের ধ্বংস করে একনম্বরে সিএসকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com