বড় খবর

করোনায় ছিন্নভিন্ন আইপিএল! এবার আক্রান্ত কোহলির দলের সুপারস্টার

শুধু আইপিএলেই নয়, দেবদূত পাডিক্কল ঘরোয়া ক্রিকেটেও টানা দুরন্ত পারফরম্যান্স করে গিয়েছেন। কর্ণাটকের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি-তে ৬ ম্যাচে ৪৩.৬০ গড়ে করেছেন ২১৮ রান।

করোনা হানায় আইপিএল কার্যত ছারখার হয়ে যাচ্ছে। জোড়া ক্রিকেটার, ৮ মাঠকর্মী, সিএসকে কন্টেন্ট টিমের সদস্য কোভিড আক্রান্ত হওয়াতেই শেষ নয়। এবার করোনা টেস্টে ধরা পড়লেন আরসিবি ওপেনার দেবদূত পাডিক্কল।

চলতি সপ্তাহের শুক্রবারই আইপিএলের প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স বনাম আরসিবি। তবে একসপ্তাহ আগেই দলের নির্ভরযোগ্য ওপেনার করোনা আক্রান্ত হওয়ায় প্রবল সমস্যায় পড়ে গেল আরসিবি।

আরো পড়ুন: একের পর এক করোনা আক্রান্ত IPL-এ! টুর্নামেন্টের ভবিষ্যৎ নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল বোর্ড

সবমিলিয়ে তিনি তৃতীয় ক্রিকেটার হিসেবে এই তালিকায় নাম লেখালেন। রবিবারই করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসার পরে তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে। চেন্নাইয়ে আইপিএলে দলের হয়ে প্রথম ম্যাচে যে তিনি খেলতে পারবেন না, তা নিশ্চিত। প্রসঙ্গত, শনিবারই দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার অক্ষর প্যাটেল করোনা আক্রান্ত হন।

গত মরশুমে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি শেষ চারে যে পৌঁছেছিল তার অনেকটাই কৃতিত্ব দেবদূত পাডিক্কলের। টপ অর্ডারে দুরন্ত ফর্মে ছিলেন তিনি। আইপিএলে গত মরশুমেই প্রথমবার খেলতে নেমেছিলেন তিনি। ১৫ ম্যাচে ৩১.৫৩ গড়ে ৪৭৩ রান করে যান তিনি।

শুধু আইপিএলেই নয়, দেবদূত পাডিক্কল ঘরোয়া ক্রিকেটেও টানা দুরন্ত পারফরম্যান্স করে গিয়েছেন। কর্ণাটকের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি-তে ৬ ম্যাচে ৪৩.৬০ গড়ে করেছেন ২১৮ রান। সেই ফর্ম ধরে রেখেছেন বিজয় হাজারে ট্রফিতেও। ৭ ম্যাচে দুর্ধর্ষ ফর্মে করেছেন ৭৩৭ রান। গড় ১৪৭.৪০। চলতি আইপিএলে আরো ভালো পারফর্ম করে জাতীয় দলে ঢোকার জন্য নির্বাচকদের বার্তা পাঠানোর লক্ষ্য ছিল তাঁর। তবে তাঁর আগেই বড়সড় ধাক্কা আছড়ে পড়ল আরসিবি দলে। আপাতত প্ৰথম ম্যাচে দেবদূত পাডিক্কলের পরিবর্ত বাছাই নিয়ে সমস্যায় পড়েছেন কোহলিরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rcb opener devdutt padikkal tests positive for coronavirus

Next Story
আইলিগের সেরা একাদশে একমাত্র বাঙালি হীরা! হতাশার দিনেও গর্বিত করলেন বাংলাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com