বড় খবর

নাইটদের বিরুদ্ধে বেনজির কীর্তির মুখে রোহিত! আবুধাবিতে শাহেনশা হতে পারেন হিটম্যান

আবুধাবিতে মহারণে মুম্বইয়ের জার্সিতে ফিরছেন রোহিত শর্মা। কেকেআরের বিরুদ্ধে নতুন মাইলফলক গড়তে পারেন তিনি।

আবুধাবিতে আইপিএলের ব্লকবাস্টার ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স। প্ৰথম ম্যাচে সিএসকের বিরুদ্ধে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়াকে বাইরে রেখে মাঠে নেমেছিল মুম্বই। সেই ম্যাচে টসের সময় পোলার্ড সাফ জানিয়ে দিয়েছিলেন, শুধুমাত্র সেই ম্যাচের জন্যই তিনি নেতৃত্ব দিচ্ছেন। অর্থাৎ দ্বিতীয় ম্যাচে কেকেআরের বিরুদ্ধে খেলতে দেখা যাবে হিটম্যানকে। রোহিতের সঙ্গেই কেকেআরের বিরুদ্ধে নামবেন হার্দিক পান্ডিয়াও।

অধিনায়ক মর্গ্যান আরসিবি ম্যাচের উইনিং কম্বিনেশন ধরে রেখেই মুম্বইয়ের মোকাবিলা করতে নামবেন। আইপিএল অভিষেকেই নজর কেড়েছেন ভেঙ্কটেশ আইয়ার। ২৭ বলে ৪১ করে শুভমান গিলের সঙ্গে ওপেনিং পার্টনারশিপে দলের জয় নিশ্চিত করে দিয়েছিলেন।

আরও পড়ুন: ধোনিদের বিরুদ্ধে রোহিতকে বাইরে রাখল মুম্বই! কেন, জানালেন পোলার্ড

আইপিএলে রোহিতের প্রত্যাবর্তন নিয়ে প্রত্যাশার পারদ চড়ছে। কেকেআরের বিপক্ষে নতুন রেকর্ডের মালিক হয়ে যেতে পারেন তিনি। কেকেআরের বিরুদ্ধে রোহিতের আইপিএল রানসংখ্যা ৯৮২। আর ১৮ রান করলেও ১০০০ রান করে ফেলবেন তিনি কেকেআরের বিপক্ষে। কেকেআরের বিরুদ্ধে সবথেকে বেশি রান করিয়েদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ডেভিড ওয়ার্নার। তাঁর মোট রানসংখ্যা ৯১৫।

আইপিএলে কোনও নির্দিষ্ট ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে ১০০০ রান করার একমাত্র রেকর্ডের মালিক হয়ে যাবেন রোহিত। কেকেআরের বিরুদ্ধে ১৩৩.০৬ স্ট্রাইক রেটে ৪৬.৭৬ গড়ে করেছেন ৯৮২ রান। একটি শতরানও হাঁকিয়েছেন তিনি নাইটদের বিরুদ্ধে। শাহরুখের ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে রোহিত হাঁকিয়েছেন মোট ৯৬টি বাউন্ডারি। আর চারটে বাউন্ডারি হাঁকালেই একশো বাউন্ডারির অনন্য নজিরও ছুঁয়ে ফেলবেন তিনি।

ভারতীয় পর্বে দুই দল যখন পরস্পরের মুখোমুখি হয়েছিল, সেই সময় মুম্বই ১০ উইকেটে জয়লাভ করেছিল। রোহিতের ৪৩ এবং সূর্যকুমার যাদবের ৫৬ রানে ভর করে মুম্বই সেই ম্যাচে স্কোরবোর্ডে ১৫২/১০ তোলে। কেকেআর মাঝে ৭২ রানের পার্টনারশিপে জয়ের আশা জাগালেও শেষ পর্যন্ত ১০ রানে হেরে বসে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rohit sharma set to achieve rare feat against kkr

Next Story
জেমিসনের সঙ্গে ফ্লার্ট করা নবনীতা ভারতীয়-ই নন! জানুন ম্যাসাজ-সুন্দরীর পরিচয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com