scorecardresearch

বড় খবর

নাইটদের হারে হতাশা লুকোতে পারলেন না শাহরুখ, প্রকাশ্যেই দলের প্রতি অসন্তোষ কিং খানের

মুম্বইয়ের আটসাটো বোলিংয়ের বিরুদ্ধে বাউন্ডারি হাঁকাতে পারছিলেন না রাসেল-কার্তিক। শুধু তাই নয়, রাসেলের ব্যাটে বলের সংযোগ ঘটাতেও কালঘাম ছুটে যাচ্ছিল।

জেতা ম্যাচ হেরে গিয়েছে কেকেআর। কার্যত জিতে যাওয়া ম্যাচই মুম্বই ইন্ডিয়ান্সকে উপহার দিয়েছে নাইটরা। দলের এমন পারফরম্যান্স দেখে স্থির থাকতে পারলেন না শাহরুখ। এম চিদাম্বরম স্টেডিয়ামে কেকেআর ১০ রানে হারতেই কিং খান সরাসরি হতাশা প্রকাশ করে ফেললেন। কেকেআর সমর্থকদের কাছে এই হতাশাজনক পারফরম্যান্সের জন্য ক্ষমা চেয়ে নিলেন তিনি।

মাত্র ১৫৩ রান তাড়া করতে নেমে ১৫ ওভার পর্যন্ত জয়ের স্ক্রিপ্ট মেনেই চলছিল কেকেআর। রাহুল চাহারের স্পেলের চতুর্থ শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন হাফসেঞ্চুরিয়ন নীতিশ রানা। পরপর চার উইকেট হারানোর পরেও ম্যাচে ছিল নাইটরা।

আরো পড়ুন: দুর্যোগ! দলের একনম্বর অস্ত্রকে হারাল রাজস্থান, হাত ভেঙে টুর্নামেন্টই শেষ মহাতারকার

সেই সময় বল প্রতি ১ রান নিলেও জয় ছিনিয়ে নিত কলকাতা। তবে সাকিব আল হাসান দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হয়ে যান। তাঁর আগে একইভাবে আউট হওয়ার নজির রাখেন ক্যাপ্টেন মর্গ্যান। ক্রিজে যখন আন্দ্রে রাসেল এবং দীনেশ কার্তিক ছিলেন তখন জয়ের সমীকরণ ছিল ২৮ বলে ৩১। তবে মুম্বইয়ের আটসাটো বোলিংয়ের বিরুদ্ধে বাউন্ডারি হাঁকাতে পারছিলেন না রাসেল-কার্তিক।

শুধু তাই নয়, রাসেলের ব্যাটে বলের সংযোগ ঘটাতেও কালঘাম ছুটে যাচ্ছিল। সেই সময় বুমরার একটি নো বল থেকে প্রাপ্ত ফ্রি হিটে বাউন্ডারি হাঁকান ক্যারিবীয় অলরাউন্ডার। তবে ১৯ তম ওভারে বুমরা মাত্র ৪ রান খরচ করায় শেষ ওভারে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১৫ রান। ট্রেন্ট বোল্টের ওভারে রান তোলা তো দূর, পরপর দু-বলে আউট হয়ে যান রাসেল, কামিন্স। শেষ ওভারে বোল্ট মাত্র ৪ রান খরচ করেন। ১০ রানে ম্যাচ জিতে নেয় মুম্বই।

হারের পর সোশ্যাল মিডিয়ায় হতাশা ব্যক্ত করেছেন হরভজন সিং-ও। তিনি যখন ব্যাট করতে নামেন তখন শেষ দু-বলে জয়ের জন্য দরকার ছিল ১৩ রান। মুম্বইয়ের কাছে হারের পরে কেকেআর আপাতত পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে রইল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআর ১০ রানে ম্যাচ জিতেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 shah rukh khan disappointed after kkr lost against mumbai indians from winning position