বড় খবর

কোহলির RCB নাকি ধোনির CSK! এবারের IPL-এ চ্যাম্পিয়ন কে হত, জানালেন গাভাসকার

আইপিএলের বায়ো বাবলে করোনার সংক্রমণ ঘটায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে আইপিএল। তারপরেই নিজের মতামত জানালেন সুনীল গাভাসকার।

আইপিএল আচমকা স্থগিত হয়ে গিয়েছে। বায়ো বাবলের মধ্যে ভাইরাস সংক্রমণের কারণে টুর্নামেন্ট বন্ধ করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। তবে বন্ধ হয়ে যাওয়া টুর্নামেন্টেই নজর কেড়ে নিয়েছিল সিএসকে, দিল্লি ক্যাপিটালস এবং আরসিবি। ক্রমাগত নিজেদের মধ্যে শীর্ষস্থান দখলে রেখেছিল এই তিন দল।

আর মেগা টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ার পরেই সুনীল গাভাসকার নিজের মতামত জানিয়ে দিলেন। কোন দলকে চ্যাম্পিয়ন মনে হয়েছে তাঁর, সেকথাও স্বীকার করে নিলেন কিংবদন্তি।

স্পোর্টসস্টার-কে দেওয়া সাক্ষাৎকারে গাভাসকার জানিয়ে দিলেন, “প্রতি দলই এবার সেরা ফর্মে ছিল। এমনকি গতবার হতাশা উপহার দেওয়া সিএসকেও। তবে সিএসকে যেন এবার নতুন করে শক্তি বাড়িয়ে খেলতে নেমেছিল। যদিও ওঁদের স্কোয়াডে সেরকম কিছু পরিবর্তন হয়নি।”

আরও পড়ুন: ভেস্তে যেতে চলেছে ইন্ডিয়ার শ্রীলঙ্কা সফর! ফের দুঃসময় ভারতের ক্রিকেটে

এরপর সানি আরো জানান, “মঈন আলিকে তিন নম্বরে নামানো ওদের মাস্টারস্ট্রোক। ও বেশ কিছু আক্রমণাত্মক ইনিংস খেলে গেল। আইপিএলে পুরোনো হয়ে যাওয়া ফাফ ডুপ্লেসিসও বিধ্বংসী ফর্মে ছিলেন। আর প্রতিভাবান রুতুরাজ গায়কোয়াডও বেশ কিছু ভালো শুরু উপহার দিল। আর স্যাম কুরান তো প্রত্যেক ম্যাচেই উন্নতি করছে। ওঁকে এখনই প্রকৃত অলরাউন্ডার বলার সময় এসে গিয়েছে। তবে সিএসকেকে ডেথ ওভারে বোলিং কিছুটা উন্নতি করতে হবে। মুম্বই ম্যাচেই সেটা দেখা গেল। স্কোরবোর্ডে ২১৮ তুলেও ওঁরা জিততে পারল না। শেষ বলে হারতে হল।”

আইপিএলে সিএসকে দিল্লির কাছে ৭ উইকেটে হেরে টুর্নামেন্টে অভিযান শুরু করেছিল। তারপর টানা পাঁচ ম্যাচ অপরাজিত ছিল ধোনির চেন্নাই। সিএসকে অপরাজেয় দৌড় অবশ্য থেমে যায় চিরপ্রতিদ্বন্দ্বী মুম্বই ইন্ডিয়ান্সের কাছে। টুর্নামেন্ট বন্ধ হওয়ার সময় সিএসকে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে ছিল। ফাফ ডুপ্লেসিস, মঈন আলি, রুতুরাজ গায়কোয়াড, রবীন্দ্র জাদেজা প্রত্যেকেই নিজেদের সেরা ছন্দে ছিলেন। সেই সঙ্গে যোগ হয়েছিল ধোনির প্রখর ক্যাপ্টেন্সি মস্তিষ্ক। তবে ব্যাট হাতে এবারেও সেভাবে দাগ কাটতে পারেননি তিনি।

বন্ধ হয়ে যাওয়া লিগ এখন কখন, কীভাবে আয়োজন করে বোর্ড, সেটাই এখন দেখার। তবে আইপিএল এই বছরে যে ভারতে বসছে না, তা ইতিমধ্যেই কনফার্ম করে দিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sunil gavaskar picks csk that played like a champion

Next Story
তাঁর নামে ‘ভুয়ো’ রিপোর্ট! সাংবাদিকের ওপর রাগে ফেটে পড়লেন ভুবনেশ্বর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com