বড় খবর

IPL-এ ১০০ কোটিতে নারিন! কোটি কোটি টাকা কামিয়ে ইতিহাসে KKR সুপারস্টার

সুনীল নারিনের সঙ্গে কেকেআর এবার রিটেন করেছে আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী এবং ভেঙ্কটেশ আইয়ারকে। ৬ কোটিতে কেকেআরে থাকছেন নারিন।

আইপিএলে ইতিহাস গড়ে ফেললেন কেকেআরের তারকা অলরাউন্ডার সুনীল নারিন। আইপিএলে সমস্ত সংস্করণে খেলে নারিনের বেতন আপাতত পেরিয়ে গিয়েছে ১০০ কোটি। ১০০ কোটির ক্লাবে নাম লেখানোর সঙ্গেই দ্বিতীয় দামি বিদেশি হিসাবে ইতিহাসে পৌঁছে গেলেন ক্যারিবিয়ান তারকা।

আইপিএলের মেগা নিলামের আগে সুনীল নারিনের সঙ্গে কেকেআর রিটেন করেছে ভেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল এবং বরুণ চক্রবর্তীকে। ৬ কোটি টাকায় কেকেআরে রয়ে গিয়েছেন তারকা।

আরও পড়ুন: KKR ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে গম্ভীর! নিলামের আগেই মহা দলবদল IPL-এ

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, নারিন বিগত দশ আইপিএল সংস্করণ থেকে উপার্জন করেছেন ৯৫.২ কোটি টাকা। আর কেকেআর ৬ কোটিতে রিটেন করার পরেই নারিনের আইপিএল থেকে প্রাপ্ত আয় ছাপিয়ে গিয়েছে ১০০ কোটি।

কিছুদিন আগেই সমস্ত ফরম্যাটের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন এবি ডিভিলিয়ার্স। তিনিই আইপিএলের প্ৰথম দামি বিদেশি। তারপরেই এবার নাম লেখালেন কেকেআরের সুনীল নারিন।

২০২১ সাল পর্যন্ত আইপিএল থেকে সেরা পাঁচ উপার্জনকারী:
এমএস ধোনি (সিএসকে)- ১৫২.৮ কোটি
রোহিত শর্মা (মুম্বই ইন্ডিয়ান্স)- ১৪৬.৬ কোটি
বিরাট কোহলি (আরসিবি)-১৪৩.২ কোটি
সুরেশ রায়না (সিএসকে)- ১১০.৭ কোটি
এবি ডিভিলিয়ার্স (আরসিবি)- ১০২.৫ কোটি
*সুনীল নারিন (কেকেআর)- ১০১.২ কোটি

আইপিএলে কেকেআরের ঘরের ছেলে হয়ে উঠেছেন নারিন। আইপিএলে কেকেআর দলে নারিন অপরিহার্য তারকা ক্রিকেটার। ২০১২ সাল থেকে ক্যারিবিয়ান তারকা স্পিনার টানা খেলে চলেছেন নাইটদের জার্সিতে। দলের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। শুধু কেকেআরেই নয়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে নারিন খেলেন কেকেআরের সহযোগী ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সিতে। সিপিএল চারবার খেতাব জিতেছে নারিনের ত্রিনবাগো নাইট রাইডার্স।

১০ মরশুম কেকেআর জার্সিতে খেলে নারিনের সংগ্রহে ৯৫০ রান এবং ১৪৩ উইকেট। ৩৩ বছরের সুপারস্টার নতুন মরশুমে ফের একবার নিজেকে চেনাতে উদ্যোগী হবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sunil narine enters 100 core club becomes second richest overseas player

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com