scorecardresearch

বড় খবর

লারা-স্টেইন এবার IPL-এ একই দলে! নিলামের আগেই বিশাল চমক তারকাখচিত ফ্র্যাঞ্চাইজির

টম মুডি, সাইমন কাটিচ, ব্রায়ান লারা, মুরলিধরণ, ডেল স্টেইন- একের পর এক তারকা এবার সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির কোচিং স্টাফে।

আইপিএলের নতুন মরশুম শুরুর আগে চমক দিল সানরাইজার্স হায়দরাবাদ। টম মুডিকে হেড কোচ করে সহকারী কোচ হিসেবে নিয়ে আসা হল সাইমন কাটিচকে। চমক অন্যত্র। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি লারা হচ্ছেন ব্যাটিং কোচ। ডেল স্টেইন বোলিং কোচের ভূমিকা পালন করবেন। স্পিন বোলিং কোচ হিসেবে ফ্র্যাঞ্চাইজির দায়িত্বে রয়েছেন মুথাইয়া মুরলিধরন। ফিল্ডিং কোচ হওয়ার সঙ্গে ফ্র্যাঞ্চাইজির স্কাউট হেমাঙ্গ বাদানি।

বৃহস্পতিবার টুইটারে সরকারিভাবে তারকা খচিত কোচিং স্টাফের নাম ঘোষণা করে দেয় সানরাইজার্স হায়দরাবাদ। এদিকে, জানা যাচ্ছে ফেব্রুয়ারির প্ৰথম সপ্তাহে আইপিএলের মেগা নিলামের আসর বসছে। কোচি অথবা বেঙ্গালুরুতে নিলাম হতে পারে।

https://platform.twitter.com/widgets.js

সংবাদসংস্থাকে বোর্ডের এক সূত্র জানিয়েছেন, “ফেব্রুয়ারির প্ৰথম অথবা দ্বিতীয় সপ্তাহে আইপিএলের নিলাম হতে পারে। নিলামের ভেন্যু সম্ভবত বেঙ্গালুরু অথবা কোচি।”

আরও পড়ুন: বেনজির সঙ্কটে গোটা দেশ, আইপিএল নিয়ে মহা বৈঠকের আয়োজন সৌরভদের

গত মাসে সমস্ত ফ্র্যাঞ্চাইজি জানিয়ে দিয়েছিল, তাঁদের রিটেন করা তারকাদের তালিকা। ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরা, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, গ্লেন ম্যাক্সওয়েলদের মত তারকাদের ধরে রেখেছে তাঁদের ফ্র্যাঞ্চাইজি। সানরাইজার্স হায়দরাবাদ মাত্র তিন তারকাকে রিটেন করেছে। অধিনায়ক উইলিয়ামসনের সঙ্গে ফ্র্যাঞ্চাইজিতে রাখা হয়েছে কাশ্মীরের দুই তরুণ তুর্কি উমরান মালিক এবং আব্দুল সামাদকে। রিলিজ করে দেওয়া হয়েছে তারকা রশিদ খানকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 sunrisers hyderabad includes dale steyn brian lara in their coaching stuff