বড় খবর

করোনায় তোলপাড় IPL! ম্যাচের আগেই আক্রান্ত সানরাইজার্স সুপারস্টার

ফের করোনা ধাওয়া করল আইপিএলকে। আক্রান্ত নটরাজন। আইসোলেশনে আরও ছয় জন। বড় দুঃসংবাদ।

করোনা হানায় একবার স্তব্ধ হয়ে গিয়েছিল আইপিএল। গোটা টুর্নামেন্টেই সূচি পাল্টে নিয়ে যাওয়া হয়েছে আমিরশাহিতে। তাতেও করোনার প্রকোপ থেকে রক্ষা নেই। দ্বিতীয় পর্বের আইপিএল শুরুর পরেই ফের দুঃসংবাদ। এবার করোনা আক্রান্ত টি নটরাজন। বুধবারই হায়দরাবাদের খেলা রয়েছে দিল্লি ক্যাপিটালসের। তাঁর আগেই হায়দরাবাদ শিবিরে বড়সড় দুঃসংবাদ আছড়ে পড়ল।

মঙ্গলবার আরটিপিসিআর টেস্ট করা হয়েছিল। সেখানে বুধবার করোনা পজিটিভ ধরা পড়েন টি নটরাজন। তারপরেই সানরাইজার্স হায়দরাবাদ তারকাকে আলাদা করে দেওয়া হয়েছে। করোনার শিকার হলেও নটরাজন আপাতত উপর্গহীন। বাকিরা করোনা টেস্টে নেগেটিভ হওয়ায় বুধবারের ম্যাচ নির্ধারিত সময়েই খেলা হবে।

আরও পড়ুন: কেকেআরের কাছে লজ্জার হারের জের! ‘মাঝপথেই ছাঁটা হতে পারে’ ক্যাপ্টেন কোহলিকে

নটরাজনের ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে সানরাইজার্স স্কোয়াডের ছয়জনকে আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে। তাঁরা হলেন বিজয় শঙ্কর, দলের ম্যানেজার বিজয় কুমার, ফিজিওথেরাপিস্ট শ্যাম সুন্দর, চিকিৎসক অঞ্জনা ভান্নন, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকর এবং নেট বোলার পেরিয়াস্বামী গণেশন।

নটরাজনের সংস্পর্শে আসা ছয়জন সহ গোটা দলের বুধবার ভোর ৫ টায় ফের একবার আরটিপিসিআর টেস্ট করা হয়। সেখানে সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। সেই কারণে সূচি মেনে বুধবার সন্ধ্যায় দিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচ হবে। এমনটাই জানিয়েছে বিসিসিআই।

আরও পড়ুন: কোহলির পরে আরসিবির নেতা কে! আলোচনায় একের পর এক সুপারস্টারের নাম

এর আগে মার্চে ভারতে অনুষ্ঠিত আইপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজির বায়ো বাবলে করোনা সংক্রমণ ঘটায় স্থগিত করে দেওয়া হয়েছিল আইপিএল। তারপরে ঠাসা ক্রীড়াসূচির মধ্যে এক মাসের মধ্যে উইন্ডোতে আইপিএলে নতুন করে শুরু হয়েছে আমিরশাহিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sunrisers hyderabad pacer t natarajan tests positive for coronavirus six isolated

Next Story
কেকেআরের কাছে লজ্জার হারের জের! ‘মাঝপথেই ছাঁটা হতে পারে’ ক্যাপ্টেন কোহলিকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com