scorecardresearch

ওয়ার্নারকে বাদ দিয়ে দিল সানরাইজার্স, টুর্নামেন্টের মাঝপথে বিশাল সিদ্ধান্ত হায়দরাবাদের

ওয়ার্নার ব্যাট হাতে রান পেলেও স্ট্রাইক রেট নিয়ে সমস্যায় পড়েছেন। ৬ ম্যাচে দুটো হাফসেঞ্চুরি সহ ১৯৩ রান করলেও স্ট্রাইক রেট একদম শোচনীয়-১১০.২৯।

আইপিএলের মাঝপথে বড়সড় চমক দিল সানরাইজার্স হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নারকে সরিয়ে হঠাৎ নেতা হিসেবে বেছে নেওয়া হল কেন উইলিয়ামসনকে। চলতি টুর্নামেন্টের বাকি সবকটি ম্যাচে অধিনায়কত্ব করবেন উইলিয়ামসন।

সেই সঙ্গে ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে ২ তারিখে রাজস্থান রয়্যালস ম্যাচে প্রথম একাদশে বিদেশিদের কম্বিনেশনে বড়সড় পরিবর্তন আসবে। “টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানানো হচ্ছে, বিদেশিদের বাছাইয়ের ক্ষেত্রেও পরিবর্তন করা হবে।” জানানো হয়েছে সরকারি প্রেস বিবৃতিতে।

আরো পড়ুন: পুরো বদলে যাবে কেকেআর দল! দিল্লির কাছে হারের পরেই হুঁশিয়ারি কোচ ম্যাককালামের

পাশাপাশি আরো জানানো হয়েছে, “দলের প্রতি ডেভিডের ভালবাসা কারোর অজানা নয়। তাই আশা করা হচ্ছে ডেভিড বাকি ম্যাচগুলোতে মাঠ এবং মাঠের বাইরে সাফল্যের জন্য ঝাপাবেন।”

https://platform.twitter.com/widgets.js

চলতি টুর্নামেন্টে একদম শোচনীয় অবস্থা সানরাইজার্স হায়দরাবাদের। ছয় ম্যাচে মাত্র এক জয়ে লিগ টেবিলের একদম তলানিতে হায়দরাবাদ। প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারেননি কেন উইলিয়ামসন। তবে দলে প্রত্যাবর্তন করার পরেই ব্যাট হাতে দারুণ সফল। ৩ ম্যাচে ১০৮ রান করে ফেলেছেন। এর মধ্যে অপরাজিত ৬০ রানের ইনিংসে দলকে সুপার ওভারে তোলাও রয়েছে।

ওয়ার্নার ব্যাট হাতে রান পেলেও স্ট্রাইক রেট নিয়ে সমস্যায় পড়েছেন। ৬ ম্যাচে দুটো হাফসেঞ্চুরি সহ ১৯৩ রান করলেও স্ট্রাইক রেট একদম শোচনীয়-১১০.২৯। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করলেও ওয়ার্নারের স্ট্রাইক রেট ছিল একদম কম। এই কারণে স্কোরবোর্ডে বড় রান তুলতে সমস্যায় পড়ছে হায়দরাবাদ।

যাইহোক, এই প্রথমবার কিউয়ি তারকা ওয়ার্নারকে।সরিয়ে নেতা হলেন। এর আগে ওয়ার্নার বল বিকৃতি কাণ্ডের জেরে নির্বাসিত হওয়ার সময় দায়িত্ব সামলেছিলেন কেন উইলিয়ামসন। ২০১৮ সালে কিউয়ি তারকা দলকে ফাইনালেও তোলেন। প্রতিপক্ষ ছিল সিএসকে।

জানা গিয়েছে, ওয়ার্নারকে বাইরে বসিয়ে ফর্মে থাকা ইংরেজ ওপেনার জেসন রয় অথবা জেসন হোল্ডারকে খেলাতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 sunrisers hyderabad sacks david warner as captain replaces with kane williamson