বড় খবর

আইপিএল চলাকালীনই হৃদরোগের শিকার মুরলি, চেন্নাইয়ের হাসপাতালে হুলুস্থূল কাণ্ড

চেন্নাইয়ে হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয় মুথাইয়া মুরলিধরণকে। হঠাৎ হৃদরোগের শিকার হয়েই বিপত্তি ঘটালেন মহাতারকা। এনজিওপ্ল্যাস্টি হয়েছে তাঁর।

আইপিএল শুরু হতে না হতেই বিপত্তি। হৃদরোগের শিকার হলেন এবার কিংবদন্তি স্পিনার মুথাইয়া মুরলিধরণ। যিনি আবার সানরাইজার্স হায়দরাবাদ দলের সাপোর্ট স্টাফও। তাঁকে সরাসরি চেন্নাইয়ের এপোলো হাসপাতালে ভর্তি করা হয়। রবিবারই এনজিওপ্ল্যাস্টি করা হয় প্রবাদপ্রতিম মহাতারকার।

গত মরশুমের আইপিএল চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ধারাভ্যকার ডিন জোন্স। সেই ঘটনার স্মৃতি যেন এবারেও ফিরে আসছিল। তবে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হতে আশঙ্কা এড়ানো গিয়েছে। এসপিএন ক্রিকইনফো-র প্রতিবেদনে বলা হয়েছে, ধমনীতে স্টেন্ট বসানো হয়েছে তাঁর। হাসপাতাল থেকে ছাড়া পেলেই হায়দরাবাদ দলে যোগ দেবেন তিনি।

আরো পড়ুন: মর্গ্যান ভারতীয় হলে এতক্ষণে ছুরি বেরিয়ে যেত! গম্ভীরের বিস্ফোরণে টালমাটাল নাইট নেতা

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বকালের সর্বাধিক উইকেট সংগ্রাহক তিনি। ৪৯ বছরের শ্রীলঙ্কান সুপারস্টারের দখলে ১৩৪৭টি উইকেট। জাতীয় দল শ্রীলঙ্কার হয়ে মুরলিধরণ ১৩৩টি টেস্ট, ৩৫০টি ওডিআই এবং ১২টি টি২০ ম্যাচে অংশ নিয়েছেন। তিন ফরম্যাটে উইকেট সংখ্যা যথাক্রমে ৮০০, ৫৩৪ এবং ১৩টি। ১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী স্কোয়াডের অংশও ছিলেন তিনি। ২৪ ঘন্টা আগেই ১৭ এপ্রিল৪৯তম জন্মদিনও পালন করেছিলেন মহাতারকা। সেই সেলিব্রেশনের পরেই বিপত্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sunrisers hyderabads muttiah muralitharan hospitalised after suffering cardiac arrest

Next Story
ম্যাক্সওয়েলকে নিয়ে প্রীতি জিন্টাকে চরম ‘অপমান’ শেওয়াগের! কেকেআর ম্যাচের পরেই তুঙ্গে আলোচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com