বড় খবর

আইপিএলে আর খেলতে পারবেন না নটরাজন! ভয়াবহ খবর আছড়ে পড়ল সানরাইজার্স দলে

নটরাজন ছাড়াও সানরাইজার্স স্কোয়াডে ভালো মানের ভারতীয় পেসার রয়েছে। তবে নটরাজনের ছিটকে যাওয়া নিঃসন্দেহে বড় ধাক্কা ওয়ার্নারদের কাছে।

বড়সড় ধাক্কার সামনে এবার সানরাইজার্স হায়দরাবাদ। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন তারকা পেসার টি নটরাজন। হাঁটুর চোটে ভুগছিলেন। সেই কারণেই বেশ কিছু ম্যাচে প্ৰথম একাদশে দেখা যায়নি নটরাজনকে। জানা গিয়েছে, চোটের সমস্যায় আইপিএলের বাকি ম্যাচে আর নামতে পারবেন না তিনি।

ক্রিকবাজ-এর প্রতিবেদন অনুযায়ী, হাঁটুর চোটের কারণেই চিকিৎসকরা আইপিএলের বাকি ম্যাচে না নামার পরামর্শ দিয়েছেন। গত আইপিএলের পারফরম্যান্সের জোরেই জাতীয় দলের তিন ফরম্যাটে জায়গা করে নিয়েছিলেন নটরাজন। তিনি আইপিএলের প্ৰথম দুই ম্যাচে খেললেও মুম্বই ইন্ডিয়ন্স ম্যাচে নামতে পারেননি।

আরো পড়ুন: ১৬ ওভারেই ম্যাচ জিতিয়ে দিত রাসেল, বিশ্বাস করেন দু-বারের আইপিএল জয়ী ক্যাপ্টেন

তাঁকে না খেলানোয় বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল। অনেকেই মনে করেছিলেন নটরাজনকে বাদ দেওয়া হয়েছে প্রথম একাদশ থেকে। সেই সময় সানরাইজার্স ডিরেক্টর টম মুডি বলেছিলেন, “ওঁর ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা ভেবেই বিশ্রাম দেওয়া হয়েছে। এটা লম্বা টুর্নামেন্ট। ফিট নটরাজনকেই আমাদের প্রয়োজন।”

এরপর পাঞ্জাব কিংসের বিরূদ্ধেও একাদশে দেখা যায়নি তারকাকে। ক্যাপ্টেন ওয়ার্নার বলে দিয়েছিলেন, “ওঁর হাঁটুতে ব্যথা রয়েছে। এখন যদি ও স্ক্যান করাতে যায়, তাহলে বায়ো বাবলের নিয়ম মেনে ওঁকে সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব সেরে নামতে হবে। এই মুহূর্তে আমরা ওঁর পরিস্থিতির ওপর নজর রাখছি। দলের ফিজিওরা সেরা চেষ্টা করছেন। তবে ওঁর যা অবস্থা তাতে কখনো না কখনো ওকে স্ক্যান করতেই হবে।” সেই চোটই শেষপর্যন্ত নটরাজনকে ছিটকে দিল বাকি টুর্নামেন্ট থেকে।

নটরাজন ছাড়াও সানরাইজার্স স্কোয়াডে ভালো মানের ভারতীয় পেসার রয়েছে। তবে নটরাজনের ছিটকে যাওয়া নিঃসন্দেহে বড় ধাক্কা ওয়ার্নারদের কাছে।

চলতি বছরেই ইংল্যান্ড সফর। এই চোট সরিয়ে উঠে নটরাজন সেই ট্যুরে জায়গা করে নিতে পারেন কিনা, সেদিকেই নজর ক্রিকেট মহলের। সময়ে সেরে না উঠতে পারলে নটরাজনকে ছাড়াই দল ঘোষণা করে দেবেন নির্বাচকরা।

জাতীয় দলের হয়ে তামিল এই পেসার ১ টেস্ট, ২টো ওডিআই এবং ৪টে টি২০ খেলেছেন। প্রথমে নেট বোলার হিসাবে জাতীয় দলের সঙ্গে অজি সফরে যান তিনি। পরে পরিবর্ত হিসাবে তিন ফরম্যাটেই জায়গা করে নেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sunrisers hyderabads t natarajan ruled out of remainder of ipl due to knee injury

Next Story
কুরানের বলে রাসেলের স্ট্যাম্প ছিটকে যাওয়ার পিছনে কি ধোনি! জবাব মিলল অবশেষে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com