বড় খবর

হরভজনকে পা ছুঁয়ে প্রণাম রায়নার! বেনজির দৃশ্য ওয়াংখেড়েতে, দেখুন মন ভাল করা ভিডিও

দুরন্ত জয়ের পরেই সিএসকে আপাতত লিগ তালিকার শীর্ষে। চারটে ম্যাচের মধ্যে তিনটিতেই জিতল ধোনির সুপার কিংস। ধোনি ম্যাচের পরেই বলে দিয়েছেন কীভাবে নিজেকে শান্ত রাখলেন।

দুজনে একে অন্যের প্রতিপক্ষ। জাতীয় দলের বাইরে দুজনেই। একজন অবসরও নিয়ে ফেলেছেন। তবে এখনো পারস্পরিক সম্পর্কে শ্রদ্ধা রয়েই গিয়েছে। সিএসকে বনাম কেকেআর ম্যাচে দেখা গেল অভূতপূর্ব দৃশ্য। সুরেশ রায়না সরাসরি পা ছুঁয়ে প্রণাম করলেন বর্ষীয়ান হরভজন সিং-কে। আইপিএলের এমন মন ভালো করা দৃশ্য ম্যাচের পরেই ভাইরাল।

বুধবার ওয়াংখেড়েতে দুই তারকা খচিত দল স্কোরবোর্ডে ৪০০ রানের বেশি তুলল। প্রথমে ব্যাট করে সিএসকে রুতুরাজ গায়কোয়াড (৬৪) এবং ফাফ ডুপ্লেসিসের (৯৫) ব্যাটে ভর করে ২২০ রান তোলার পরে কেকেআর রান চেজ করতে নেমে করে ২০২। দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্সের ঝড় সামলে মুম্বই ১৮ রানে পরাজিত করে কেকেআরকে।

আরো পড়ুন: চার-ছক্কায় ইতিহাসে ওঠা কামিন্সকে কুর্নিশ শাহরুখের! নাইটদের কটাক্ষও করলেন বাজিগর

বিশাল রান তাড়া করতে নেমে কেকেআর দীপক চাহারের (২৯/৪) দাপটে ৩১ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল। তারপরেই দীনেশ কার্তিক (২৪ বলে ৪০), আন্দ্রে রাসেল (২২ বলে ৫৪) এবং প্যাট কামিন্স (৩৪ বলে ৬৬) কেকেআরকে প্রায় রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছিলেন। মাঠের মধ্যে একের পর এক শ্বাসরুদ্ধকর মুহূর্তের মধ্যেও আলাদা করে নজর কাড়ল সুরেশ রায়না এবং হরভজন সিংয়ের ঘটনা।

টুইটারে পুরো ঘটনার ভিডিও শেয়ার করেছেন এক নেটিজেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, মাঠে নেমে সুরেশ রায়না সরাসরি হরভজনকে পা ছুঁয়ে প্রণাম করছেন। তারপরেই একে অন্যকে আলিঙ্গন করছেন। হরভজন এমনিতে ওয়াংখেড়েতে প্রাক্তন দলের বিরুদ্ধে খেলেননি।

ম্যাচের আগের এই ক্লিপ সম্প্রচার করে প্রি-ম্যাচ শো-এ জানানো সঞ্চালককে বলতে শোনা গিয়েছে, “এটা একে অন্যের প্রতি ভালোবাসা। কত বছর ধরে দুজন একসঙ্গে খেলেছেন। বিশ্বকাপও জিতেছেন। এতে পারস্পরিক ভালোবাসা আর বন্ধুত্বই ফুটে উঠেছে।”

দুরন্ত জয়ের পরেই সিএসকে আপাতত লিগ তালিকার শীর্ষে। চারটে ম্যাচের মধ্যে তিনটিতেই জিতল ধোনির সুপার কিংস। ধোনি ম্যাচের পরেই বলে দিয়েছেন, “এমন ম্যাচে শান্ত থাকাটা বেশ সহজ। কারণ ১৫-১৬ ওভারের পর লড়াইটা গিয়ে দাঁড়িয়েছিল বোলারদের সঙ্গে ব্যাটসম্যানদের। তাই আমাকে বেশি কিছু করতে হয়নি। যাঁরা নিজেদের ভালো ভাবে প্রকাশ করতে পেরেছে তারাই এই ম্যাচে জয়লাভ করেছে। তবে ওদের হাতে যদি উইকেট থাকত ব্যাপারটা অন্যরকম হত। ২০ ওভার ওঁরা পুরো ব্যাট করলে কী হত, বলা মুশকিল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 suresh raina touching harbhajan singh feet during csk vs kkr encounter wins heart of netizens

Next Story
চার-ছক্কায় ইতিহাসে ওঠা কামিন্সকে কুর্নিশ শাহরুখের! নাইটদের কটাক্ষও করলেন বাজিগর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com