scorecardresearch

বড় খবর

মুম্বইয়ের বিরুদ্ধে হায়দরাবাদে বাদ নটরাজন, বিতর্কের মুখে হাস্যকর ব্যাখ্যা টম মুডির

নটরাজন মুম্বই ম্যাচে বাদ পড়তেই ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়। শেষপর্যন্ত ব্যাখ্যা দিলেন সানরাইজার্স হায়দরাবাদ দলের টিম ডিরেক্টর টম মুডি। সরাসরি জানালেন আসল কারণ।

মুম্বইয়ের বিরুদ্ধে হায়দরাবাদে বাদ নটরাজন, বিতর্কের মুখে হাস্যকর ব্যাখ্যা টম মুডির

পুরোপুরি ফিট না হয়ে ওঠার জন্য সানরাইজার্স দলে এখনো প্রথম একাদশে খেলতে পারছেন না কেন উইলিয়ামসন। এরমধ্যেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে টি নটরাজনকে প্রথম একাদশের বাইরে রেখে হায়দরাবাদ সমর্থকদের ক্ষোভের মুখে পড়ল সানরাইজার্স। শনিবার দলের প্রথম একাদশ ঘোষণার পরেই সকলে আবিষ্কার করেন, টি নটরাজনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে খলিল আহমেদকে।

ওয়ার্নার টসের সময়েই জানিয়ে দিয়েছিলেন, তাঁর দলে প্রথম একাদশে চারটে পরিবর্তন হয়েছে। তবে এর মধ্যে নটরাজনকে বাইরে রাখায় সোশ্যাল মিডিয়ায় সানরাইজার্স ম্যানেজমেন্টের সিদ্ধান্ত নিয়ে প্রবল আলোচনা শুরু হয়ে যায়। এই বিতর্কের মুখেই ম্যাচ চলাকালীন হায়দরাবাদ দলের টিম ডিরেক্টর টম মুডি জানিয়ে দেন, নটরাজনকে মোটেই বাদ দেওয়া হয়নি। বরং লম্বা টুর্নামেন্টের কথা বিবেচনা করে বিশ্রামে পাঠানো হয়েছে। তিনি জানান, তারকা পেসারের ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট।

আরো পড়ুন: সাকিবকে বাদ! আরসিবির বিরুদ্ধে নাইটদের একাদশে থাকছে জোড়া চমক

“ওকে মোটেই বাদ দেওয়া হয়নি। বিশ্রাম দেওয়া হয়েছে। আইপিএল লম্বা টুর্নামেন্ট। বেশ কিছুদিন ধরেই ও টানা ক্রিকেট খেলছে।” স্টার স্পোর্টস চ্যানেলে ধারাভাষ্যকারদের সঙ্গে কথোপকথনে এমনটাই জানিয়ে দেন অজি টিম ডিরেক্টর। তবে প্রশ্ন উঠে গিয়েছে, মাত্র দু-ম্যাচ খেলার পরেই কী করে দলের অন্যতম বোলিং অস্ত্রকে বিশ্রামে পাঠাতে পারে হায়দরাবাদ, যখন এমনিতেই দলে জয়ের দেখা নেই।

মুম্বই ম্যাচে চার পরিবর্তন ঘটিয়ে খেলতে নেমেছিল হায়দরাবাদ। ঋদ্ধিমান সাহা, জেসন হোল্ডার, শাহবাজ নাদিম এবং টি নটরাজনকে বাইরে রেখে বিরাট সিং, অভিষেক শর্মা, মুজিব উর রহমান এবং খলিল আহমেদকে প্রথম একাদশে খেলায় হায়দরাবাদ।

টসে হেরে ওয়ার্নার বলে দেন, “আমরাও টসে জিতলে ব্যাটিং করতাম। এখানকার চারটে উইকেটই একই ধরণের। আমাদের পরিকল্পনা নিয়ে আমরা বেশ ওয়াকিবহাল। দলে চারটে পরিবর্তন হয়েছে। নাম মনে নেই। টিম শিট দেখতে হবে।”

চার পরিবর্তন ঘটিয়েও অবশ্য জয়ের মুখ দেখেননি ওয়ার্নার। মুম্বইয়ের ১৫০ রানের জবাবে হায়দরাবাদ অলআউট হয়ে যায় ১৩৭ রানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 t natarajan was not dropped but rested l against sunrisers hyderabad clarifies tom moody