বড় খবর


কেকেআর ছেড়ে দেওয়ায় ‘অভিমান’, আইপিএল-অবসরের ইঙ্গিত তারকার

কেকেআর এবার ছয় জনকে রিলিজ করেছে। এর মধ্যে রয়েছে তিন বিদেশি এবং তিন দেশীয় ক্রিকেটার। বিদেশি ক্রিকেটারদের মধ্যে ব্যান্টন ছাড়াও রিলিজ করে দেওয়া হয়েছে ক্রিস গ্রিন এবং হ্যারি গার্নিকে।

কেকেআর থেকে নিলামের আগে রিলিজ করে দেওয়া হয়েছে। আসন্ন আইপিএলে যে কোনো দলের তরফেই বড় অঙ্কের চুক্তি পাওয়ার বিষয়ে ফেভারিট ছিলেন তিনি। তবে কেকেআর ছেড়ে দেওয়ায় কার্যত আইপিএল থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন ইংল্যান্ডের তারকা টম ব্যান্টন।

গত আইপিএলের নিলামে ইংরেজ তারকাকে ১ কোটি টাকায় কিনেছিল কেকেআর। তবে মাত্র ২ ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। ব্যাট হাতে করেছেন মাত্র ১৮ রান।

ইংরেজ তারকা তারপরেই স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে বলে দিয়েছেন, রিজার্ভ বেঞ্চে বসে থাকার বদলে তিনি খেলতে চান, “আইপিএলে দেখে বড় হয়ে উঠেছি। ব্যাপক এনজয় করতাম প্রত্যেক ম্যাচ। তবে কেরিয়ারের এই পর্যায়ে এসে আমার মনে হয় রিজার্ভ বেঞ্চে বসে থাকার পরিবর্তে খেলা উচিত। গত মরশুম আমাকে অনেক কিছু শিখিয়েছে। এই সমস্ত টুর্নামেন্ট দারুণ। তবে অধিকাংশ টুর্নামেন্টেই আমাকে বসে কাটাতে হয়। সত্যি কথা বলতে ব্যাট করা মিস করি।”

টম ব্যান্টন

ইংল্যান্ডের প্রথম শ্রেণির ম্যাচ খেলে ব্যান্টন ১৪ ম্যাচে ৬০৩ রান করেছেন। আপাতত জাতীয় টেস্ট দলে জায়গা করে নিতে চাইছেন তিনি।

তাই এরপরে তাঁর আরো সংযোজন, “আমার কেরিয়ারের এই পর্যায়ে যদি আমি সমারসেটের হয়ে কিছু লাল বলের ম্যাচ খেলি, সেটা বরং ভালোই হবে। কারণ লাল বলের খেলা অনেক মিস করি। টেস্ট দলের অংশ হওয়া এখনো আমার লক্ষ্য। এখনো এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। কয়েকজনের সঙ্গে কথা বলে তারপর পাকাপাকিভাবে ভবিষ্যতের সিদ্ধান্ত নেব।”

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট শুরু হয় এপ্রিলে। যে সময় আবার বিসিসিআই আইপিএল আয়োজন করে। গত মরশুমে সম্ভব না হলেও আসন্ন আইপিএল নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে। তাই ব্যান্টন এখন ঠিক করবেন কাউন্টি খেলবেন নাকি আইপিএল।

যদি আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন, তাহলে ব্যান্টন নাম লেখাবেন স্যাম বিলিংস, লিয়াম লিভিংস্টোনদের সঙ্গে নাম লেখাবেন। যারা আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিল অতীতে। তবে দিল্লি ক্যাপিটালস এবং সিএসকের জার্সিতে খেলা বিলিংস এবার আইপিএলে নিলামে থাকছেন।

আরো পড়ুন: ধোনির ‘সতীর্থ’ বঙ্গ পেসারে নজর কেকেআরের! নিলামের লড়াইয়ে আরসিবি, কিংসরাও

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2021 tom banton may not attend ipl after getting released from kkr franchise

Next Story
হাসপাতালে ফোন মুখ্যমন্ত্রীর, বিকালেই হয়ত মহারাজ-দর্শন, আসছেন দেবী শেঠিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com