বড় খবর

ভ্যাকসিন নেওয়া থাকলেই কেল্লাফতে সমর্থকদের! আইপিএলে বড়সড় সুযোগ দিচ্ছেন সৌরভরা

গত বছরও মসৃণভাবে আইপিএল আয়োজন করেছিল আমিরশাহি ক্রিকেট বোর্ড। তাই এবারেও যে আইপিএল আয়োজন তাঁরা উতরে দিতে পারবে, এমনটাই আশা করছেন বোর্ড কর্তারা।

করোনা আবহে দেশের মাটিতে ক্লোজড ডোরে খেলা হয়েছিল আইপিএল। তবে এবার আইপিএলেই দর্শক ফিরতে চলেছে। দু-দিন আগেই সরকারিভাবে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, সেপ্টেম্বর-অক্টোবরের উইন্ডোতেই আইপিএলের বাকি অংশ আয়োজিত হবে আমিরশাহিতে।

আর আইপিএলের আমিরশাহি পর্বেই দর্শক প্রবেশে অনুমতি দেওয়া হবে মাঠে। ক্রিকবাজ-এর প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। তবে শর্ত থাকছে একটাই, গ্যালারিতে বসে আইপিএল খেলা উপভোগ করার জন্য অবশ্যই ভ্যাকসিন নেওয়া থাকতে হবে। ক্রিকবাজ-কে আমিরশাহি ক্রিকেট বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ৫০ শতাংশ দর্শক যাদের ভ্যাকসিন নেওয়া রয়েছে, প্রবেশে অনুমতি দেওয়া হবে।” জানা গিয়েছে, আমিরশাহিতে বসবাসকারী অধিকাংশ নাগরিকেরই ভ্যাক্সিনের ডোজ নেওয়া হয়ে গিয়েছে। আর আমিরশাহি ক্রিকেট বোর্ড এবং ভারতীয় বোর্ডের দর্শক প্রবেশে আপত্তি নেই। তবে স্থানীয় প্রশাসন যদি আপত্তি করে, তাহলে অবশ্য ভারতীয় বোর্ডের এই পরিকল্পনা বাতিল হয়ে যাবে।

আরো পড়ুন: টেস্টের ফাইনালে না উঠেও কোহলিদের বিরুদ্ধে প্রতিশোধ নেবে ইংল্যান্ড! ভবিষ্যৎবাণী সানির

আইপিএলের ২৯টি ম্যাচ সমাপ্ত হলেও, বাকি রয়ে গিয়েছে এখনো ৩১টি ম্যাচ। আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা ইঙ্গিত দিয়েছেন, সেপ্টেম্বরের ১৯ তারিখ শুরু হতে পারে আইপিএল। ফাইনাল হতে পারে ১০ অক্টোবর।

গত বছরও মসৃণভাবে আইপিএল আয়োজন করেছিল আমিরশাহি ক্রিকেট বোর্ড। তাই এবারেও যে আইপিএল আয়োজন তাঁরা উতরে দিতে পারবে, এমনটাই আশা করছেন বিসিসিআইয়ের কর্তারা। টি২০ বিশ্বকাপ বোর্ড কর্তারা ভারতেই আয়োজন করতে চাইছেন। সেক্ষেত্রে বিশ্বকাপের ব্যাক আপ ভেন্যু হিসাবে বেছে রাখা হয়েছে আমিরশাহিকেই।

যাইহোক, শনিবারই বিসিসিআইয়ের তরফে প্রেস রিলিজে জানিয়ে দেওয়া হয়, “সেপ্টেম্বর-অক্টোবর উইন্ডোতে ভারতে বর্ষার কারণে আইপিএলের বাকি ম্যাচ আমিরশাহিতে আয়োজন করা হবে।” চলতি মরশুমে আইপিএল ভালোভাবে শুরু হলেও বায়ো বাবলে সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করে দেওয়া হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 vaccinated fans could be allowed to enter stadium during ipl matches in uae stadium

Next Story
নিরামিষাশী হয়েও ডিম খাচ্ছেন কোহলি, নিজের ডায়েট ফাঁস করে বিপাকে মহাতারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com