বড় খবর

ভেঙ্কটেশ-রাহুলের সাইক্লোনে উড়ে গেল মুম্বই! টানা দু-ম্যাচে নাইট শো

হেভিওয়েট ম্যাচে টসে জিতে ফিল্ডিং নিয়েছিলেন কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ব্যাটে শুরুতেই ঝলক দেখায় মুম্বই।

মুম্বই ইন্ডিয়ান্স: ১৫৫/৬
কেকেআর: ১৫৯/৩

প্রথম ম্যাচেই নিজের জাত চিনিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে এবার তারকা হওয়ার বার্তা দিলেন। কেকেআরের ভেঙ্কটেশ আইয়ার আপাতত আগামী নিলামে বড়সড় ঝড় তুলতে চলেছেন। সেই বার্তা দিয়েই এবার মধ্যপ্রদেশ তারকার ব্যাটে ঝড়। ভেঙ্কটেশের ঝড় এবং রাহুল ত্রিপাঠির সাইক্লোন- জোড়া ঘূর্ণিঝড়ে উড়ে গেল মুম্বই। আরসিবির পর কেকেআরের কাছে ৮ উইকেটে বধ হল এবার গতবারের চ্যাম্পিয়নরা।

প্রথমে ব্যাট করে আবুধাবির পিচে ১৫৫-র বেশি তুলতে পারেনি মুম্বই। সেই রান তাড়া করতে কেকেআর লাগাল মাত্র ১৫.১ ওভার। হাতে সাত উইকেট এবং ২৯ বল নিয়ে লক্ষ্যে পৌঁছে কেকেআর দুরন্ত জয় ছিনিয়ে নিল।

আরও পড়ুন: KKR সহ টানা দু-ম্যাচে হার্দিককে বাদ দিল মুম্বই! কেরিয়ার নিয়েই উঠে গেল প্রশ্ন

দেড়শোর ওপরে রান চেজ করতে নেমে শুভমান গিল এবং ভেঙ্কটেশ আইয়ার শুরু থেকেই ঝড় তোলেন। গিল ৯ বলে ১৩ রান বুমরার বলে বোল্ড হয়ে গেলেও ওভার পিছু ১৩-রও বেশি তুলে রান তাড়া করার রিংটোন সেট করে দিয়েছিলেন। তারপরে আবুধাবিতে চলল রাহুল ত্রিপাঠি এবং ভেঙ্কটেশ আইয়ারের ব্যাটে মুম্বই নিধন।ট্রেন্ট বোল্ট, বুমরা, চাহারদের তুলোধোনা করে রাহুল (৩৮ বলে ৬৭)-ভেঙ্কটেশ (৩০ বলে ৫৩) জুটি দ্বিতীয় উইকেটে যোগ করে যান ৮৮ রান। এরপরে মর্গ্যান এবং আইয়ার কিছুক্ষণের ব্যবধানে আউট হয়ে গেলেও নাইটদের জয় আটকায়নি।

তার আগে টসে জিতে মুম্বইকে ব্যাট করতে পাঠিয়েছিলেন মর্গ্যান। প্রথমে ব্যাট করতে নেমে বিশাল রান তোলার ইঙ্গিত দিয়ে আবুধাবিতে শুরু হয়েছিল রোহিত শর্মা এবং কুইন্টন ডিককের ধামাকাদার ব্যাটিং। কেকেআর বোলিংকে কচুকাটা করে চলছিল হিটম্যান শো। তবে রোহিতকে (৩৩) ফিরিয়ে বড়সড় ব্রেকথ্রু দেন নারিন। এরপরে নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে লক্ষ্যভ্রষ্ট হয়ে পড়ে পল্টনরা।

ডিকক ৪২ বলে ৫৫ করে গেলেও বাকিরা ফার্গুসন, প্রসিদ্ধ কৃষ্ণদের সামনে থমকে যান। শেষদিকে পোলার্ড ১৫ বলে ২১ না করলে দেড়শ-ও হয়ত পেরোত না মুম্বই। কেকেআরের হয়ে দুটো করে উইকেট সংগ্রহ করেন লকি ফার্গুসন এবং প্রসিদ্ধ কৃষ্ণ। বাকি উইকেট নারিনের।

মুম্বই ইন্ডিয়ান্স একাদশ:
রোহিত শর্মা, কুইন্টন ডিকক, ঈশান কিষান, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কায়রণ পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, আডাম মিলনে, রাহুল চাহার, জসপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট

কেকেআর একাদশ:
শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, সুনীল নারিন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 venkatesh iyer rahul tripathi clinch consecutive second win for kkr against mumbai indians

Next Story
KKR সহ টানা দু-ম্যাচে হার্দিককে বাদ দিল মুম্বই! কেরিয়ার নিয়েই উঠে গেল প্রশ্ন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com