বড় খবর

ফিফটি করে অনুষ্কাকে প্রকাশ্যে চুমু বিরাটের! মেয়ের জন্য হৃদয় জয় মাঠেই, দেখুন মিষ্টি ভিডিও

প্যাভিলিয়নে বিরাটের খেলা দেখতে হাজির ছিলেন অনুষ্কা। কোহলি হাফসেঞ্চুরিতে পৌঁছতেই উৎসাহে লাফিয়ে ওঠেন তিনি।

হাফসেঞ্চুরি করেই চুমু ছোড়ার ভঙ্গি। তারপর ব্যাট উঁচু করে আলতো উদযাপন। গ্যালারিতে স্ত্রী অনুষ্কা এবং কন্যা ভামিকার সামনে এভাবেই নিজের ফর্মে ফেরা স্মরণীয় করে রাখলেন বিরাট কোহলি। বৃহস্পতিবার আরসিবির খেলা ছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। সেই ম্যাচেই প্রেমিক বিরাট ছাপ ফেললেন ব্যাট হাতে।

বেশ কিছুদিন রানের মধ্যে ছিলেন না ক্যাপ্টেন বিরাট। তাঁর ফর্ম নিয়েও প্রশ্ন উঠছিল। আইপিএলের শুরুর তিন ম্যাচেই অল্প রানে আউট হয়ে গিয়েছেন তিনি। তাই ফর্মে ফেরার জন্য কোহলি বেছে নিলেন রাজস্থান রয়্যালস ম্যাচকেই। প্রতিপক্ষের রান তাড়া করতে নেমে দেবদূত পাডিক্কলের সঙ্গে তিনি একাই খেলা ফিনিশ কর দেন।

আরো পড়ুন: করোনাকে হারিয়ে দিল্লিতে যোগ সুপারস্টারের, আরো শক্তিশালী পন্থের ক্যাপিটালস

তবে তিনি ফিফটি করতেই দেখা গেল সেই দুরন্ত দৃশ্য। উড়ন্ত চুম্বন ছুড়ে দিলেন স্ত্রী অনুষ্কাকে। তারপরে মিষ্টিভাবে ব্যাট নাড়িয়ে ইঙ্গিত দিলেন এই হাফসেঞ্চুরি তিনি কন্যা ভামিকাকে উৎসর্গ করছেন।

কোহলির ফ্যান ক্লাবের তরফে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতেই তা ভাইরাল। অনুষ্কার ভাই কোহলির শালা কর্নেশ শর্মাও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি শেয়ার করেন।

প্যাভিলিয়নে বিরাটের খেলা দেখতে হাজির ছিলেন অনুষ্কা। কোহলি হাফসেঞ্চুরিতে পৌঁছতেই উৎসাহে লাফিয়ে ওঠেন তিনি। রাজস্থানের বিরুদ্ধে ফিফটি করার সৌজন্যে আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসাবে ৬০০০ রানের মাইলফলক স্পর্শ করে ফেলেন তিনি।

চলতি আইপিএলের শুরু থেকেই বিরাটের সঙ্গে বায়ো বাবলে রয়েছে তাঁর পরিবার- স্ত্রী এবং কন্যা। ভামিকার জন্মের পর জীবন কতটা বদলে গিয়েছে, তা জানাতে গিয়ে বিরাট কোহলি সম্প্রতি বলেছেন, “জীবনের খুঁটিনাটি সমস্ত বিষয় বদলে গিয়েছে। পরিচিত সমস্ত বিষয় আমূল পরিবর্তন হয়ে গিয়েছে। নতুন একজনের যত্ন নিতে হচ্ছে যে মূলত মায়ের ওপরেই বেশি নির্ভরশীল। তবে বাবার ওপরেও নির্ভরতা রয়েছে। বাবা-মা শিশুর যত্ন নিচ্ছে সম্পূর্ণ আলাদা এক পরিবেশে। এটা আমরা দুজনেই উপভোগ করছি।”

রুপোলি পর্দায় দু-বছরের বেশি সময় দেখা যায়নি অনুষ্কাকে। তিনি সম্প্রতি নতুন প্রজেক্ট প্রকাশ্যে এনেছেন। সেই প্রজেক্টে রয়েছেন প্রয়াত ইরফান খানের পুত্র বাবিল খান, তৃপ্তি ডিমরি এবং স্বস্তিকা মুখোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 virat kohli flying kiss to wife anushka sharma dedicates half century to daughter vamika

Next Story
করোনাকে হারিয়ে দিল্লিতে যোগ সুপারস্টারের, আরো শক্তিশালী পন্থের ক্যাপিটালস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com