scorecardresearch

বড় খবর

ম্যাক্সওয়েলকে নিয়ে প্রীতি জিন্টাকে চরম ‘অপমান’ শেওয়াগের! কেকেআর ম্যাচের পরেই তুঙ্গে আলোচনা

প্রথমে ম্যাক্সওয়েল (৪৯ বলে ৭৮), তারপর এবি ডিভিলিয়ার্স (৩৪ বলে ৭৬)। দক্ষিণ আফ্রিকান, অস্ট্রেলিয়ান মিলে কেকেআর বোলিংকে তুলোধোনা করলেন চিপকের পিচে।

ম্যাক্সওয়েলকে নিয়ে প্রীতি জিন্টাকে চরম ‘অপমান’ শেওয়াগের! কেকেআর ম্যাচের পরেই তুঙ্গে আলোচনা

প্রীতি জিন্টাকে এবার একহাত নিলেন বীরেন্দ্র শেওয়াগ। নিজের খোলামেলা বক্তব্যের জন্য বরাবরই আলোচনায় বীরু। এবার কেকেআর ম্যাচের পরেই নতুন করে আলোচনার জন্ম দিয়ে গেলেন শেওয়াগ।

কেকেআরকে নিয়ে রবিবার রীতিমত ছেলেখেলা করলেন এবি ডিভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। দুজনের ব্যাটিং বিস্ফোরণের তোপেই কার্যত উড়ে গেল কেকেআর। কঠিন সময়ে ঝড়ের সূচনা যদি ম্যাক্সওয়েলের হাতে হয়ে থাকে, ফিনিশ করলেন সেই এবিডি। ৪৯ বলে ৭৮ রান করে আরসিবিকে টানা তিনটে ম্যাচে জিততে সাহায্য করলেন অজি তারকা।

আর কেকেআর ম্যাচের পরেই ম্যাক্সওয়েলের অসাধারণ ফর্ম নিয়ে তর্ক বিতর্ক শুরু হয়ে গিয়েছে। গত পাঁচ মরশুম ধরেই আইপিএলে পুরোপুরি ফ্লপ ম্যাক্সওয়েল। একটাও হাফসেঞ্চুরি ছিল না তাঁর।

আরো পড়ুন: মর্গ্যান ভারতীয় হলে এতক্ষণে ছুরি বেরিয়ে যেত! গম্ভীরের বিস্ফোরণে টালমাটাল নাইট নেতা

গত নিলামে ১০.৭৫কোটি টাকায় কিংস ইলেভেন পাঞ্জাব কেনার পর থেকেই নজর ছিল তাঁর পারফরম্যান্সের ওপর। তবে গত মরসুমে ১৩ ম্যাচে কিংসদের জার্সিতে করেন ১০৮ রান। ১৫.৪২ গড় এবং ১০১.৮৮ স্ট্রাইক রেট নিয়ে রীতিমত দলের বোঝা হয়ে উঠেছিলেন। তারপরেই নিলামের আগে ম্যাক্সওয়েলকে রিলিজ করে দেয় কিংস ইলেভেন।

আর এবার প্রীতি জিন্টার পাঞ্জাব কিংস থেকে বেরিয়ে আসার পরই স্বমহিমায় ম্যাড ম্যাক্স। পুরোপুরি ভোলবদল। গতবার একটাও ছক্কা হাঁকাতে পারেননি অজি সুপারস্টার। এবার আরসিবিতে ছক্কার সুনামি তাঁর ব্যাটে। তিনটে ম্যাচে দুটো হাফসেঞ্চুরি করে ইতিমধ্যেই কমলা টুপির মালিক তিনি।

আরো পড়ুন: ম্যাক্সওয়েল-এবিডির ব্যাটে ‘খুন’ কেকেআর! সাকিব-হরভজনকে নিয়ে প্রশ্ন ওঠে গেল

আর ম্যাক্সির এই তোলপাড় করে ফেলা ফর্ম দেখেই প্রীতি জিন্টাকে খোঁচা দিয়েছেন শেওয়াগ। যিনি কয়েক মরশুম আগেও প্রীতি জিন্টার দলের কোচিং স্টাফ হিসাবে যুক্ত ছিলেন। নিজের শেয়ার করা টুইটে শেওয়াগ পঙ্কজ ত্রিপাঠির একটি ভিডিও ক্লিপ শেয়ার করে রীতিমত ব্যঙ্গ করেন কিংস মালকিন প্রীতি জিন্টাকে। কেকেআর ম্যাচের পরেই যা ভাইরাল।

যাইহোক, এবার সোনার ফর্মে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে তিনি ৩৯ রানে আইপিএল অভিযান শুরু করেছিলেন। তারপরে দ্বিতীয় ম্যাচে ৫৯ করে দলকে জেতাতে সাহায্য করেন। কেকেআর ম্যাচে তাঁর ব্যাটে আবারও বিস্ফোরণ। তিন ম্যাচেই ৫৮.৬৬ গড় এবং ১৪৯.১৫ স্ট্রাইক রেট সমেত ১৭৬ রান করে চলতি টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 virender sehwag takes a sly dig at preity zintas pbks after glenn maxwell destroys kkr