scorecardresearch

বড় খবর

ক্রিকেটার না হলে উকিল হতেন! এমন তারকাকেই লখনৌ ম্যাচে নামিয়ে চমক KKR-এর

একদিন আগেই চোট পেয়ে ছিটকে গিয়েছেন অজিঙ্কা রাহানে। তাঁর জায়গায় প্ৰথম একাদশে কে খেলেন, তা নিয়ে জল্পনা ছিল।

রাজস্থানের হিলওয়াদি গ্রাম থেকে বেড়ে ওঠা। বাবা পিএস তোমার অবসরপ্রাপ্ত বিচারক। মা রেনু তোমার ব্যাঙ্ক কর্মী। বর্তমানে থাকেন জয়পুরের বিদ্যধর নগরের। রাজস্থানের হয়ে রঞ্জি এবং বিজয় হাজারে খেলেছেন। সেই অভিজিৎ তোমারকেই এবার রাহানের পরিবর্ত হিসাবে মাস্ট উইন ম্যাচে নামিয়ে চমকে দিল কেকেআর।

রাজস্থানের হয়ে যুব পর্যায়ে খেলার পরে সিনিয়র দলে সুযোগ পেয়েছিলেন। তিনি আবার জয়পুর বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি-ও পড়াশুনা করছেন। ক্রিকেট খেললেও এখনও ওকালতিকে পেশা হওয়ার স্বপ্ন ছাড়েননি। নিলামে অভিজিৎ তোমারকে ৮০ লক্ষ টাকায় কিনেছিল কেকেআর।

আরও পড়ুন: প্রিয় বলিউড তারকা কে, প্রশ্নে শাহরুখের নাম মুখেই আনলেন না রাসেল! দেখুন চাঞ্চল্যকর ভিডিও

একদিন আগেই রাহানে চোট পেয়ে ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় কেকেআর কাকে নামায় তা দেখার বিষয় ছিল। শেষমেশ অভিজিৎ তোমারকে আইপিএলে অভিষেক ঘটানোর সুযোগ করে দিয়ে চমক দিল নাইট রাইডার্স।

অভিজিৎ তোমার প্ৰথম ম্যাচে খেলতে নেমেই ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ওপেন করবেন। নাইটদের বাকি একাদশ অপরিবর্তিত।

টসে জিতে প্ৰথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে লখনৌ। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রান তাড়া করার চ্যালেঞ্জ নিতে হবে কেকেআরকে।

লখনৌ একাদশে তিনটে বদল ঘটেছে। ক্রুনাল পান্ডিয়া চোটের কারণে খেলতে পারছেন না। আয়ুশ বাদোনি এবং দুষ্মন্ত চামিরা বাদ পড়েছেন। বদলে এসেছেন কৃষ্ণাপ্পা গৌতম, এভিন লুইস এবং মনন বহরা।

কেকেআর প্ৰথম একাদশ:
ভেঙ্কটেশ আইয়ার, অভিজিৎ তোমার, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, রিঙ্কু সিং, স্যাম বিলিংস, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 abhijit tomar replaces injured ajinkya rahane in kkr xi against lsg