scorecardresearch

বড় খবর

KKR এর জন্য বাংলাদেশ ছাড়লেন রাসেল, ভিডিও বার্তায় জানালেন পুরোটা, দেখুন

কেকেআরের ট্রেনিং ক্যাম্পে যোগ দেওয়ার জন্য বাংলাদেশ ছাড়লেন আন্দ্রে রাসেল। সরাসরি চলে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের কেকেআর ক্যাম্পে।

বিপিএলে ঢাকা মিনিস্টার্স দলের হয়ে খেলছিলেন আন্দ্রে রাসেল। তবে মাঝপথেই বিপিএল ছেড়ে দিচ্ছেন তিনি। ঢাকা ছেড়ে পাড়ি দিচ্ছেন যুক্তরাষ্ট্রে কেকেআরের ফিটনেস ক্যাম্পে।

আইপিএল নিলামের আগে ডালাসে কেকেআরের ফিটনেস ক্যাম্প চলছে। সেই ক্যাম্পেই যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে যাচ্ছেন রাসেল। জাতীয় প্রচারমাধ্যম দ্য বিজনেস স্ট্যান্ডার্ডসকে বিষয়টি কনফার্ম করেছে ঢাকার ফ্র্যাঞ্চাইজি দলটি।

আরও পড়ুন: নির্বাচকদের ওপর চাপ দেন সৌরভ! ভয়ঙ্কর অভিযোগের প্রকাশ্যে জবাব দিলেন মহারাজ

বাংলাদেশ ছেড়ে যাওয়ার আগে রাসেল এক ভিডিও বার্তায় জানিয়েছেন, “বিপিএলে আমার শেষ খেলা বৃষ্টিতে ধুয়ে গেল। দ্রে রাস মাঠে নেমে যা করতে চায়- বিনোদন দেওয়া, ভাল খেলা এবং নিজেকে দারুণভাবে বিদায় জানানো, সব-ই করতে চেয়েছিলাম। তবে বৃষ্টিতে তা আর হওয়ার সুযোগ পেল না। তবে আগামীর জন্য দলের সকলের জন্য শুভেচ্ছা রইল। টুর্নামেন্ট জেতার মতই আমাদের দল।”

“মিনিস্টার ঢাকা দলের সমস্ত সমর্থকদের বলব, দলকে সমর্থন চালিয়ে যান। ডালাস থেকে আমিও দলের সঙ্গে যুক্ত থাকব। এভাবে আগেভাগে বিদায় জানাতে খারাপ লাগছে। তবে নিজের ফিটনেসের মান আরও বাড়াতে হবে। তবে এই ক’দিন দারুণ উপভোগ করেছি। দলের প্রত্যেকেই দারুণ ক্রিকেটার। কাপ জেতার জন্য দল নিজেদের সেরাটা উজাড় করে দেবে। ওঁদের জন্য আমার শুভেচ্ছা রইল।”

ঢাকা মিনিস্টার্স ট্রফি জয়ের অন্যতম দাবিদার হলেও রাসেল নিজের সেরা ফর্মে ছিলেন না। ৫ ইনিংসে রাসেলের ব্যাট থেকে বেরিয়েছে মাত্র ৬১ রান। ৯.৪২ ইকোনমি রেট সমেত ছয় ইনিংসে বল হাতে ৮ উইকেট নিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 andre russell leaves bpl to join kkr training camp