scorecardresearch

বড় খবর

প্ৰথম পাঁচ ম্যাচেই নেই দুই অজি সুপারস্টার! KKR শিবিরের ভয়ঙ্কর খবর প্রকাশ কোচের

আইপিএলে প্ৰথম পাঁচ ম্যাচে নেই কেকেআরের দুই অস্ট্রেলীয়- প্যাট কামিন্স এবং ফিঞ্চ। সাংবাদিক সম্মেলনে এই খবর জানিয়ে দিলেন সহকারী কোচ ডেভিড হাসি।

প্ৰথম পাঁচ ম্যাচেই নেই দুই অজি সুপারস্টার! KKR শিবিরের ভয়ঙ্কর খবর প্রকাশ কোচের

একটা কিম্বা দুটো নয়, কেকেআরের জার্সিতে প্ৰথম পাঁচ ম্যাচে খেলতে পারবেন না দুই মার্কি বিদেশি, প্যাট কামিন্স এবং ফিঞ্চ। পাকিস্তানের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে অজি স্কোয়াডে রয়েছেন কামিন্স এবং ফিঞ্চ দুজনে।

এদিকে, ২৬ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে খেলতে নামছে কেকেআর এবং সিএসকে। সেই ম্যাচে নাইটরা যে পূর্ণ শক্তির দল নামাতে পারবে না, তা একপ্রকার নিশ্চিত। বুধবার কেকেআরের সহকারী কোচ ডেভিড হাসি জানিয়ে দিয়েছেন, কামিন্স এবং ফিঞ্চ প্ৰথম পাঁচ ম্যাচে খেলতে পারবেন না।

আরও পড়ুন: শুরু IPL-এর টিকিট বিক্রি! কোথায়, কখন, কীভাবে কিনবেন টিকিট, বড় ঘোষণা BCCI-এর

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে হাসি জানান, “বিষয়টা বেশ চিন্তার হতে চলেছে আমাদের। দলের সেরা তারকাদের যাতে সব ম্যাচে পাওয়া যায়, সেটা সবাই চায়। তবে আন্তর্জাতিক ক্রিকেট রয়েছে। প্রত্যেক ক্রিকেটার দেশের হয়ে খেলতে দায়বদ্ধ। প্ৰথম পাঁচ ম্যাচে যেমন কামিন্স, ফিঞ্চকে পাওয়া যাবে না। তবে ওঁরা ম্যাচ ফিট, ক্রিকেট মাঠে নামার জন্য তৈরি থাকবে। একবার ওঁরা অনুশীলনে নামলেই দলের ড্রেসিংরুমে দারুণভাবে মানিয়ে নেবে।”।

ঘটনাচক্রে, অস্ট্রেলিয়ার পাকিস্তান সফর শেষ হচ্ছে এপ্রিলের ৫ তারিখে। টুর্নামেন্টে কেকেআর নিজেদের পঞ্চম ম্যাচ খেলবে ১০ এপ্রিল। এপ্রিলের ৬ তারিখ থেকে কামিন্সরা ফ্রি হয়ে গেলেও আইপিএলে যোগ দেওয়ার পরে কোয়ারেন্টিন বাবদ সমস্ত প্রোটোকল মেনে মাঠে নামতে আরও বেশ কিছুদিন সময় লাগবে।

কামিন্স এবং ফিঞ্চ না খেলায় নাইটদের প্ৰথম একাদশে স্যাম বিলিংস এবং আফগান অলরাউন্ডার মহম্মদ নবির খেলা কার্যত নিশ্চিত। ফিটনেস সমস্যা না থাকলে সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল দুজনেই খেলবেন শুরু থেকে।

আরও পড়ুন: IPL-এ শাহি রেকর্ড সৌরভ-জয়দের! স্রেফ স্পনসরশিপ থেকেই বোর্ডের আয় ১০০০ কোটির বেশি

এদিকে, সাংবাদিক সম্মেলনে হাসিকে জিজ্ঞাসা করা হয় কেকেআর স্কোয়াডে কোয়ালিটি উইকেটকিপার-ব্যাটসম্যানের অভাব রয়েছে কিনা! হাসি অবশ্য মানতে রাজি হননি। বলে দিয়েছেন, “নিলামে ভাবনা চিন্তা করেই দল গড়া হয়েছে। দলে শেলডন জ্যাকসন রয়েছে, যে রঞ্জিতে ভাল পারফর্ম করেছিল। খোলামেলা বল হাঁকাতেও পারে। তাছাড়া দলের সঙ্গে গত কয়েক মরশুম ধরেই ও রয়েছে। এছাড়াও আমাদের স্কোয়াডে বিলিংস রয়েছে। যে ইংল্যান্ডের হয়ে টেস্টে, সীমিত ওভারের ক্রিকেটেও খেলেছে। উইকেটকিপিং ডিপার্টমেন্টে যথেষ্ট শক্তিশালী আমরা। সাপোর্ট স্টাফ কী ভাবে ক্রিকেটারদের থেকে সেরাটা বের করে আনতে পারে, সেটাই এখন দেখার।”

কেকেআর পূর্ণাঙ্গ স্কোয়াড:
আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, প্যাট কামিন্স, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, শিবম মাভি, অজিঙ্কা রাহানে, রিঙ্কু সিং, অনুকূল রায়, রসিক দার, বাবা ইন্দ্রজিত, চামিকা করুনারত্নে, অভিজিৎ তোমার, প্ৰথম সিং, অশোক শর্মা, স্যাম বিলিংস, ফিঞ্চ, টিম সাউদি, রমেশ কুমার, মহম্মদ নবি, উমেশ যাদব এবং আমন খান

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 australia duo aaron finch and pat cummins not to be available for five matches confirms david hussey