scorecardresearch

বড় খবর

KKR-এর দেশি তারকার গায়ে বিদেশি তকমা! প্রবল বিতর্কের মুখে ফুঁসে উঠলেন নাইট তারকা

ক্রিকেট বিশেষজ্ঞ তাঁকে বিদেশি বলার পরে প্রতিক্রিয়া জানালেন শেলডন জ্যাকসন। রিটুইট করে ক্রিকেট পন্ডিতকে বিঁধলেন তিনি।

KKR-এর দেশি তারকার গায়ে বিদেশি তকমা! প্রবল বিতর্কের মুখে ফুঁসে উঠলেন নাইট তারকা

সিএসকের বিরুদ্ধে প্ৰথম ম্যাচে কেকেআরের প্ৰথম এগারো কী হবে, নিয়ে আলোচনা চলছিল। তবে ক্রিকেট বিশেষজ্ঞ যে সরাসরি শেলডন জ্যাকসনকে ‘বিদেশি কোটায়’ ঠেলে দেবেন, কে জানত! ক্রিকেটের স্পোর্টস চ্যানেলের এমন কাণ্ড ঘটার পরেই তা শিরোনামে উঠে এসেছে।

২৬ মার্চ ওয়াংখেড়েতে কেকেআর প্ৰথম ম্যাচে নামছে সিএসকের বিরুদ্ধে। সেই ম্যাচে নাইটদের সম্ভাব্য একাদশ এখন আলোচনার বিষয়। তবে সেই আলোচনাতেই শেলডন জ্যাকসনকে ‘বিদেশি’ বলে দিয়ে ব্যাপক ট্রোলড হলেন ক্রিকেট বিশেষজ্ঞ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। নেটিজেনরা সেই ক্রিকেট বিশেষজ্ঞকে তুলোধোনা শুরু করেছে, তারপরেই।

শেলডন জ্যাকসন আপাতত টুইটারে ট্রেন্ডিং। ৩ হাজারের বেশি টুইট জমা হয়েছে নাইট তারকাকে হ্যাশট্যাগে রেখে। আর এই বিতর্কের মধ্যেই জ্যাকসন সরাসরি একটি টুইট রিটুইট করে সেই ক্রিকেট পন্ডিতকে একহাত নেন। জ্যাকসনের রিটুইট করা ছবিতে দেখা যাচ্ছে সৌরাষ্ট্রের ম্যাপ। টুইট করা ব্যক্তি ক্যাপশনে লিখেছেন, “সৌরাষ্ট্রে জন্ম নেওয়া ক্রিকেটারদের মধ্যে সর্বাধিক রঞ্জি শতরান কাদের রয়েছে- চেতেশ্বর পূজারা (২১) এবং শেলডন জ্যাকসন (১৭)। একমাত্র পূজারাই জ্যাকসনের থেকে বেশি শতরান করেছেন।”

শীঘ্রই এই রিটুইট করার বিষয়টি নজরে আসে নেটিজেনদের। তারপরে এই ঘটনা নতুন করে আলোচনার জন্ম দেয়। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্মার জ্যাকসন। তাঁকে কেকেআর নিলাম থেকে কিনেছে ৬০ লক্ষ টাকায়। কেকেআর জার্সিতে আইপিএলে অভিষেক ঘটিয়েছিলেন ২০১৭-য় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে। তবে নাইটদের জার্সিতে নিয়মিত প্ৰথম একাদশে সুযোগ পাননি। মাত্র ৪টে ম্যাচ খেলেছেন তারকা। এর আগে জ্যাকসন বিরাট কোহলির আরসিবি ফ্র্যাঞ্চাইজিতেও ছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 cricket expert trolled after referring kkrs sheldon jackson as foreigner