নেতৃত্ব ত্যাগ, এবার IPL শেষেই কি অবসর! ধোনিকে নিয়ে বিরাট আপডেট CSK কর্তার

ধোনি নেতৃত্ব ছাড়ায় জল্পনা আরও জোরালো। আগামী বছর তিনি কি বাইশ গজে নামবেন, প্রশ্ন উঠে গিয়েছে।

ধোনির সিএসকে নেতৃত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা করার পরেই জল্পনা চালু হয়ে গিয়েছে। আগামী মরশুমে কি ধোনিকে সিএসকে নেতা হিসেবে আর দেখা যাবে। সেই জ্বলন্ত প্রশ্নের এবার জবাব দিলেন সিএসকে সিইও কাশি বিশ্বনাথন। বৃহস্পতিবার বড়সড় প্রেস রিলিজে সিএসকে জানিয়ে দেয়, রবীন্দ্র জাদেজার হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছেন ধোনি। তবে ধোনির ভবিষ্যতের বিষয়ে কোনও ইঙ্গিত মেলেনি সিএসকের প্রেস রিলিজে।

সিএসকের সিইও কাশি বিশ্বনাথন জানিয়েছেন, ২০২২ আইপিএল যে ধোনির শেষ , তা বিশ্বাস করেননা তিনি। তবে ধোনির নিশ্চয় নিজস্ব পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন: KKR-এর দেশি তারকার গায়ে বিদেশি তকমা! প্রবল বিতর্কের মুখে ফুঁসে উঠলেন নাইট তারকা

“মনে হয়না, ধোনি এবার শেষবার খেলতে নামবেন। ও চালিয়ে যাবে। ধোনির সিদ্ধান্তকে বরাবর আমরা সম্মান জানিয়ে এসেছি। ও আমাদের দলের স্তম্ভ। আগামী দিনেও ও দলের স্তম্ভ হয়ে থাকবে। জাদেজা এবং দলের অন্য সদস্যদের গাইড করা চালিয়ে যাবে ও। নেতৃত্বের মসৃণ পালাবদলের জন্য ধোনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। সিএসকের সবথেকে সবদিক ভাল বিবেচনা করেই মাহি নেতৃত্ব ছেড়ে দিয়েছে।” বলে দিয়েছেন বিশ্বনাথন।

ধোনির নেতৃত্ব ছাড়ায় প্রবল জল্পনা শুরু হয়ে গিয়েছে যে আসন্ন মেগা টুর্নামেন্ট হয়ত ধোনির কেরিয়ারের শেষ আইপিএল হতে চলেছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর ঘোষণা করেছেন মহাতারকা। খেলেন কেবলমাত্র আইপিএলেই। বাইশ গজে সম্ভবত ধোনি আগামী মরশুম থেকে আর দেখা যাবে না। এমন সম্ভবনা রয়েছে পুরোমাত্রায়।

আরও পড়ুন: শুরু IPL-এর টিকিট বিক্রি! কোথায়, কখন, কীভাবে কিনবেন টিকিট, বড় ঘোষণা BCCI-এর

গত বছর এক অনুষ্ঠানে ধোনি জানিয়েছিলেন, চেন্নাইয়ে ভরা গ্যালারির সামনে আইপিএলকে বিদায় জানাতে চান। এই মরশুমে অতিমারীর কারণে মহারাষ্ট্রের চার ভেন্যুতে আইপিএলের গ্রুপ পর্বের ম্যাচ আয়োজন করা হচ্ছে। আগামী মরশুমে স্বভাবিক নিয়মে ফ্র্যাঞ্চাইজিরা নিজেদের স্টেডিয়ামে খেলতে পারেন, এমন সম্ভবনা রয়েছে। তাই আগামী বছরেই কি শেষ খেলবেন ধোনি, দেখা যাক।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk ceo kashi vishwanathan reveals whether ms dhoni to play next year

Next Story
বাহুবলীদের নিয়ন্ত্রণে খেপের ময়দান, উড়ছে লক্ষ লক্ষ টাকা! স্বাস্থ্যে হুঁশ নেই কারোরই