KKR ম্যাচে নামার আগেই চরম সমস্যায় ধোনির CSK! তারকাকে পাওয়া নিয়ে বড় জটিলতা

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকে প্ৰথম ম্যাচে মঈন আলিকে সম্ভবত পাবে না। ভিসা সমস্যায় এখনও দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

KKR ম্যাচে নামার আগেই চরম সমস্যায় ধোনির CSK! তারকাকে পাওয়া নিয়ে বড় জটিলতা

আইপিএল শুরুর আগে সিএসকের মাথাব্যথা চালু হয়ে গেল। কেকেআর ম্যাচে ইংরেজ অলরাউন্ডার মঈন আলিকে পাওয়া নিয়ে সংশয় হাজির হল ইয়েলো ক্যাম্পে। কারণ এখনও স্কোয়াডেই যোগ দিতে পারেননি তারকা। ভিসা সমস্যায় জর্জরিত হয়ে এখনও ইংল্যান্ডে আটকে তারকা। ইংল্যান্ডে ভারতীয় দূতাবাসের তরফে এখনও ভিসার ছাড়পত্র পাননি তিনি।

নিলামের আগে একমাত্র বিদেশি হিসাবে মঈনকে রিটেন করেছিল সিএসকে। ভিসার জন্য আবেদন করার পরে ২০ দিন কেটে গিয়েছে। তবে এখনও প্ৰয়োজনীয় নথি পাননি ইংরেজ তারকা। এমনটাই জানিয়েছেন সিএসকের সিইও কাশি বিশ্বনাথন। ক্রিকবাজ-কে তিনি জানিয়ে দিয়েছেন, ভারতে নিয়মিত যাতায়াত সত্ত্বেও প্রয়োজনীয় ছাড়পত্র পেতে দেরি হচ্ছে মঈনের।

আরও পড়ুন: CSK-র হয়ে বেগুনি টুপির মালিক এখন নেট বোলার! বেনজির ভাগ্য বিপর্যয়ের সাক্ষী IPL

শনিবার কাশি বিশ্বনাথন জানিয়েছেন, “ফেব্রুয়ারির ২৮ তারিখে ও ভিসার জন্য আবেদন করে। তারপরে ২০ দিনের বেশি কেটে গিয়েছে। ভারতের নিয়মিত আসা সত্ত্বেও ও এখনও দরকারি নথিপত্র পায়নি। আশা করছি খুব দ্রুত ও ভারতে পা দেবে। মঈন জানিয়েছে, ভিসা পাওয়ার পরের ফ্লাইটেই ও চলে আসবে।”

রুতুরাজ গায়কোয়াড, রবীন্দ্র জাদেজাদের সঙ্গেই সিএসকের কোর দলের অন্যতম তারকা মঈন। গত মরশুমে ১৫ ম্যাচে ৩৫৭ রান করেছিলেন। এছাড়াও বল হাতে ৬ উইকেট নেন। মুম্বইয়ে ওয়াংখেড়েতে ২৬ মার্চ কেকেআরের বিরুদ্ধে নামার আগে চেন্নাই ঘাঁটি গেড়েছে সুরাতে।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে সাক্ষাতের সময় পাগল হয়ে যাব! KKR মালিককে নিয়ে খুল্লামখুল্লা ক্যাপ্টেন শ্রেয়স

কেকেআর ম্যাচে মঈন আলিকে পাওয়া না গেলে চেন্নাইয়ের হাতে অলরাউন্ডার অপশন হিসাবে রয়েছেন দক্ষিণ আফ্রিকার ডোয়েন প্রিটোরিয়াস, এবং নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনার। চার তারকাকে রিটেন করার পরে সিএসকে এবার নিলাম থেকে ঘরে।ফিরিয়েছে আম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা, স্যান্টনার, ডোয়েন ব্র্যাভো, দীপক চাহারদের মত পুরোনো মুখদের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk might miss moeen ali in their opening fixture against kkr

Next Story
CSK-র হয়ে বেগুনি টুপির মালিক এখন নেট বোলার! বেনজির ভাগ্য বিপর্যয়ের সাক্ষী IPL