MI vs DC, RCB vs PBKS- রবিবারই একসঙ্গে জোড়া ম্যাচ! কোন ম্যাচ কখন, ক’টায়! জানুন বিশদে

রবিবার আইপিএলে জোড়া যুদ্ধ। একই দিনে মুখোমুখি পাঞ্জাব-ব্যাঙ্গালোর এবং মুম্বই-দিল্লি। দুই ম্যাচ ঘিরেই উত্তেজনার পারদ তুঙ্গে।

MI vs DC, RCB vs PBKS- রবিবারই একসঙ্গে জোড়া ম্যাচ! কোন ম্যাচ কখন, ক’টায়! জানুন বিশদে

আইপিএলের দ্বিতীয় দিনেই ডাবল হেডার। একই দিনে মুম্বইয়ের দুই মাঠে দেখা যাবে চার-চারটে তারকা খচিত ফ্র্যাঞ্চাইজিকে- মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংসকে।

আইপিএলের দ্বিতীয় ম্যাচে দুপুর সাড়ে তিনটে থেকে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। রোমাঞ্চকর লড়াইয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সামনে ঋষভ পন্থের দিল্লি। পান্ডিয়া ভাই, ট্রেন্ট বোল্ট সহ একাধিক তারকাকে হারিয়েও মুম্বই ইন্ডিয়ান্স নিলামে নিজেদের দল ভালোই গুছিয়ে নিয়েছে। সূর্যকুমার যাদব প্ৰথম ম্যাচে মুম্বইয়ের জার্সিতে খেলতে পারবেন না। তবে তিলক ভার্মার অভিষেক কার্যত নিশ্চিত।

আরও পড়ুন: সাজানো ভিডিওয় নকল ঝামেলা! রয়্যালসদের বিশ্বাসযোগ্যতা নিয়ে ধুন্ধুমার IPL

মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার জাতীয় দলের হয়ে খেলতে ব্যস্ত থাকায় দিল্লি প্ৰথম ম্যাচে এই দুই অস্ট্রেলীয়কে পাবে না। তবে ঋষভ পন্থ, শার্দূল ঠাকুরদের দিল্লি মুম্বইকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার জন্য প্রস্তুত।

আইপিএলের তৃতীয় ম্যাচে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে পাঞ্জাব কিংস এবং আরসিবি। রবিবার ডাবল-হেডারের দ্বিতীয় ম্যাচে নামছে দুই দল। কেএল রাহুল এবং রবি বিশ্নোইয়ের মত তারকাকে নিলামের আগে হারাতে হলেও পাঞ্জাব ভালভাবেই নিজেদের দল সাজিয়ে নিয়েছে। নিলাম থেকে পাঞ্জাব লিয়াম লিভিংস্টোন, শিখর ধাওয়ানদের মত তারকাদের তুলে নিয়েছে।

অন্যদিকে, ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বে নতুন জমানা শুরু করতে চলেছে আরসিবি। আরসিবিও নিলামে নিজেদের ভাঙা দল গুছিয়ে নিয়েছে বেশ কিছু দুরন্ত প্লেয়ারকে ঘরে তুলে। শক্তি এবং ভারসাম্যের বিচারে দুই দলই সমান সমান। তবে ব্যাটিংয়ের শক্তিতে নিঃসন্দেহে এগিয়ে পাঞ্জাব।

আরও পড়ুন: শক্তিতে সমান-সমান RCB-PBKS! রবিবার রুদ্ধশ্বাস ম্যাচে কেমন দল সাজাচ্ছে দুই দল, জানুন

MI vs DC এবং PBKS vs RCB ম্যাচ কবে?
আইপিএলে MI vs DC এবং PBKS vs RCB জোড়া ম্যাচই হবে রবিবার, ২৭ মার্চ।

MI vs DC এবং PBKS vs RCB ম্যাচ কোথায় হবে?
মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে আইপিএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি মুম্বই এবং দিল্লি। পাঞ্জাব কিংস বনাম আরসিবি ম্যাচ হবে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

MI vs DC এবং PBKS vs RCB ম্যাচ কখন শুরু হবে?
ব্লকবাস্টার রবিবারে দুপুর সাড়ে তিনটের সময় মাঠে নামবে দিল্লি এবং মুম্বই। পাঞ্জাব বনাম আরসিবি ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে।

আরও পড়ুন: রবিবার হাইভোল্টেজ ম্যাচে দিল্লি বনাম মুম্বই! রোহিত-পন্থরা প্ৰথম একাদশ কেমন সাজাচ্ছেন, জানুন

MI vs DC এবং PBKS vs RCB ম্যাচ কোন চ্যানেলে সম্প্রচারিত হবে?
আইপিএলের মেগা দুই ম্যাচ স্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলে (Star Sports Network – Star Sports 1 and Star Sports 1HD, Star Sports Select 1 and Star Sports Select 1HD (Dugout) Star Sports 1 Hindi, Star Sports 1HD Hindi, Star Gold, Star Gold HD, Star Sports 1 Kannada and Suvarna Plus, Star Sports 1 Tamil and Vijay Super, Star Sports 1 Bangla and Jalsha Movies, Star Sports 1 Telugu) সরাসরি দেখা যাবে।

MI vs DC এবং PBKS vs RCB ম্যাচ কোন ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে?
MI vs DC এবং PBKS vs RCB দুই ম্যাচই Disney+Hotstar -এ লাইভ উপভোগ করা যাবে। লাইভ আপডেটস-এর জন্য নজর রাখুন indianexpress.com/sports -এ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 dc vs mi pbks vs rcb when and where to watch live updates

Next Story
শক্তিতে সমান-সমান RCB-PBKS! রবিবার রুদ্ধশ্বাস ম্যাচে কেমন দল সাজাচ্ছে দুই দল, জানুন