scorecardresearch

বড় খবর

পাথর ছুঁড়ে ভাঙচুর ঋষভ পন্থদের টিম বাস! ভয়াবহ ঘটনায় FIR মুম্বই পুলিশের

মুম্বইয়ে দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা চালাল দুষ্কৃতিরা। আইপিএল শুরুর আগেই বড়সড় ঘটনা ঘটে গেল।

আইপিএল শুরুর আগেই বড়সড় ঘটনা। দুষ্কৃতিরা ভাঙচুর করল দিল্লি ক্যাপিটালসের টিম বাস। ২০২০ আইপিএলের রানার্স আপ দল ঋষভ পন্থের দল টুর্নামেন্ট শুরুর আগে চূড়ান্ত প্রস্তুতিতে ব্যস্ত। কিছুদিন আগেই দিল্লি ক্যাপিটালস দলের নতুন জার্সি উন্মোচিত হয়েছে। টুর্নামেন্টে দিল্লি ২৭ মার্চ প্ৰথম ম্যাচ খেলতে নামবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

তার আগেই দিল্লির টিম বাস আক্রান্ত। জানা যাচ্ছে কোলাবা পুলিশ ইতিমধ্যেই বাস ভাঙচুরের ঘটনার জন্য পাঁচজনকে গ্রেফতার করেছে। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার পাঁচ সদস্য এই ভাঙচুরের ঘটনায় জড়িত বলে জানা যাচ্ছে। দক্ষিণ মুম্বইয়ের এক অভিজাত হোটেলের সামনে এই ঘটনা ঘটে। তারপরেই সংশ্লিষ্ট এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন: ভারতের জয়ে কোহলি-শাস্ত্রীকে খোঁচা দিয়ে টুইট! বেনজির বিতর্কের মুখে কাইফ

সংবাদসংস্থার খবর অনুযায়ী, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার পরিবহন শাখার পাঁচজন সদস্য দিল্লি ক্যাপিটালসের টিম বাস লক্ষ্য করে পাথর ছোঁড়ে। এছাড়াও লোহার রড দিয়ে বাসের জানালার কাঁচ ভেঙে দেওয়া হয়েছে, এমন অভিযোগ উঠেছে। ফ্র্যাঞ্চাইজির পরিবহন চুক্তি দিল্লির এক কোম্পানির হাতে তুলে দেওয়ার পরে এমএনএস-এর সদস্যরা প্ল্যাকার্ড হাতে স্লোগান দিতে থাকেন। এই বিক্ষোভের মঞ্চ থেকেই ভাঙচুরের সূত্রপাত।

বুধবার সংবাদসংস্থাকে এমএনএস-এর ভাইস প্রেসিডেন্ট সঞ্জয় নায়েক জানান, “আমাদের বিক্ষোভ সত্ত্বেও ওঁরা দিল্লি এবং দেশের অন্য এলাকার বাসের অনুমতি দিয়েছে। এতে সরাসরি মারাঠি মানুষের রুজি রোজগারে টান পড়ছে।” বেশ কয়েকজন নবনির্মাণ সেনার সদস্যকে আটক করে পুলিশের তরফে এফআইআর করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় কেস দায়ের করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals team bus vandalised in mumbai police registers fir