scorecardresearch

বড় খবর

রবিবার হাইভোল্টেজ ম্যাচে দিল্লি বনাম মুম্বই! রোহিত-পন্থরা প্ৰথম একাদশ কেমন সাজাচ্ছেন, জানুন

রবিবার আইপিএলে ধুন্ধুমার যুদ্ধের ইঙ্গিত দিয়ে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা এবং ঋষভ পন্থ মুখোমুখি হচ্ছেন বাইশ গজে।

রবিবার হাইভোল্টেজ ম্যাচে দিল্লি বনাম মুম্বই! রোহিত-পন্থরা প্ৰথম একাদশ কেমন সাজাচ্ছেন, জানুন

রবিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। রোমাঞ্চকর লড়াইয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সামনে ঋষভ পন্থের দিল্লি। পান্ডিয়া ভাই, ট্রেন্ট বোল্ট সহ একাধিক তারকাকে হারিয়েও মুম্বই ইন্ডিয়ান্স নিলামে নিজেদের দল ভালোই গুছিয়ে নিয়েছে। সূর্যকুমার যাদব প্ৰথম ম্যাচে মুম্বইয়ের জার্সিতে খেলতে পারবেন না। তবে তিলক ভার্মার অভিষেক কার্যত নিশ্চিত।

মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার জাতীয় দলের হয়ে খেলতে ব্যস্ত থাকায় দিল্লি প্ৰথম ম্যাচে এই দুই অস্ট্রেলীয়কে পাবে না। তবে ঋষভ পন্থ, শার্দূল ঠাকুরদের দিল্লি মুম্বইকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার জন্য প্রস্তুত।

পিচ: ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পিচ পুরোটাই ব্যাটিং সহায়ক। বোলারদের জন্য অপেক্ষা করছে পাটা পিচ। ইনিংসের শুরুতে পেসাররা সুইং আদায় করে নিতে পারেন। তবে ব্যাটসম্যানরা শুরু থেকেই রান তোলায় ঝাঁপিয়ে পড়লে স্কোরবোর্ডে বিশাল রান উঠতে পারে। হাইস্কোরিং ম্যাচে দর্শকদের জন্য পুরো বিনোদন অপেক্ষা করছে, এমনটাই জানাচ্ছে ক্রিকেট মহল। পিচ থেকে সাহায্য আদায় করার জন্য স্পিনারদের নির্ভুল নিশানায় বোলিং করে যেতে হবে। যে দল টসে জিতবে সেই দলই ব্যাটিং করার দিকে ঝুঁকবে।

আরও পড়ুন: সঞ্জুকে কানে দুল পরিয়ে অশালীন রাজস্থান! মেজাজ হারিয়ে ভয়ঙ্কর কাণ্ড রয়্যালস ক্যাপ্টেনের

যাঁরা নজর কাড়তে পারেন:
ঋষভ পন্থ- টি২০’তে সেভাবে প্রভাব ফেলতে পারেন না। এমন অভিযোগ দীর্ঘদিনের। ঋষভ পন্থ নিজের এই ‘দুর্নাম’ ঘোচাতে পুরোমাত্রায় সচেষ্ট হবেন। তাছাড়া ক্যাপ্টেন দিল্লিকে ট্রফি জেতাতে মরিয়া থাকবেন তিনি প্ৰথমবারের মত।

রোহিত শর্মা- বড় ম্যাচে বরাবর জ্বলে উঠেন হিটম্যান। ঈশান কিষান থাকায় ওপেন করতে নেমে নিজের ইনিংস সাজিয়ে বড় স্কোর গড়া লক্ষ্য হবে হিটম্যানের।

অক্ষর প্যাটেল- দিল্লি নিলামের আগে রিটেন করেছিল অক্ষর প্যাটেলকে। মিডল ওভারে অক্ষরের ওভার ব্র্যাবোর্নে তফাৎ গড়ে দিতে পারে। তাছাড়া লোয়ার মিডল অর্ডারে অক্ষর ডেথ ওভারে ব্যাট হাতেও বিধ্বংসী হয়ে ওঠার ক্ষমতা রাখেন।

জসপ্রীত বুমরা- ব্যাটিং সহায়ক পিচে মুম্বইয়ের বোলিংয়ের ফের একবার তুরুপের তাস হতে চলেছেন বুমরা। ডেথ ওভারে বুমরার বোলিংয়ের ওপর ম্যাচের ফলাফল অনেকটাই নির্ভর করছে।

দিল্লি ক্যাপিটালস সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, টিম সেইফার্ট, কেএস ভরত/ইয়াশ ধুল, ঋষভ পন্থ, রভম্যান পাওয়েল, সরফরাজ খান/ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ, চেতন সাকারিয়া

মুম্বই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, ঈশান কিষান, তিলক ভার্মা, আনমোলপ্রীত সিং, কায়রণ পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, সঞ্জয় যাদব, মায়াঙ্ক মার্কণ্ডে/ মুরুগান অশ্বিন, জসপ্রীত বুমরা এবং টাইমাল মিলস

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals vs mumbai indians predicted playing xi preview dc vs mi