ভারতীয় বান্ধবীকে বিয়ে করছেন ম্যাক্সওয়েল! IPL শুরুর আগেই দুঃশ্চিন্তায় RCB

ভারতীয় প্রেমিকাকে বিয়ে করলেন অস্ট্রেলিয়ান তারকা ম্যাক্সওয়েল। এই কারণে আইপিএলে শুরুর কয়েকটা ম্যাচে খেলতে পারবেন না তারকা।

জাতীয় দলের জার্সিতে পাকিস্তান সফরে যেতে পারবেন না। আইপিএলের প্রাথমিক বেশ কিছু ম্যাচও মিস করবেন। গ্লেন ম্যাক্সওয়েল আসলে বিয়ে করছেন ভারতীয় বান্ধবীকে। তাই মার্চে আইপিএল শুরুর আগেই মাথায় চিন্তার ভাঁজ আরসিবির।

ফক্স স্পোর্টস-কে ম্যাক্সওয়েল জানিয়ে দিয়েছেন, সূচি হঠাৎ বদলে যাওয়ায়, এই সংঘাত অবশ্যম্ভাবী হয়ে গিয়েছিল। আরসিবি নিলামের আগেই কোহলি, সিরাজের সঙ্গে রিটেন করে ম্যাক্সওয়েলকে।

আরও পড়ুন: ধোনির সঙ্গে সম্পর্কে অবনতি, তাই কি রায়নায় মুখ ফেরাল CSK! বিরাট ইঙ্গিত ডুলের

ক্যানবেরায় শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচ খেলে উঠে ম্যাড ম্যাক্স জানিয়ে দিয়েছেন, “প্ৰথমে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বসে দিনক্ষণ চূড়ান্ত করি, সেই সময় দু-সপ্তাহের গ্যাপ ছিল। যেখানে আমার বিয়ের সময় ফেলেছিলাম। তাই সেই সময় বেশ খুশিই ছিলাম যে বিয়ের জন্য কোনও সিরিজ মিস করতে হবে না। তারপরে গত বছরের মাঝামাঝি কন্ট্র্যাক্ট মিটিংয়ের সময়ে পাকিস্তান সফরের সূচি বদলানোর কথা জানতে পারি। শেষ বারের সূচি অনুযায়ী যা অনেকটাই বদলানো হয়েছিল।”

https://platform.twitter.com/widgets.js

আইপিএল শুরু হচ্ছে মার্চের শেষ সপ্তাহে। আর অজিদের পাক সফরে সীমিত ওভারের ক্রিকেট সিরিজ শুরু মার্চের ২৯ থেকে। কেন রিচার্ডসন মনে করছেন, গতবার আইপিএল থেকে সাততাড়াতাড়ি ফিরে আসায় এবার তিনি এবং জাম্পা অবিক্রিত থেকেছেন নিলামে।

আরও পড়ুন: KKR-এর স্কোয়াড নিয়ে আলোচনা তুঙ্গে, কেমন হতে চলেছে নাইটদের IPL একাদশ, হিসাব রাখুন

গত বছর আইপিএলের ভারতীয় পর্ব বন্ধ করে দেওয়ার আগেই দুই অজি তারকা কেন রিচার্ডসন এবং এডাম জাম্পা অস্ট্রেলিয়া ফিরে গিয়েছিলেন। এবার নিলামে দুই তারকাকেই কোনও ফ্র্যাঞ্চাইজি নেয়নি। রিচার্ডসন অবশ্য বেশি বিস্মিত জাম্পা দল না পাওয়ায়। “জাম্পা অবিক্রিত থাকায় চমকে গিয়েছি। গত বছর পরিস্থিতির চাপে পড়ে আইপিএল থেকে তাড়াতাড়ি দেশে ফেরার সময় জাম্পার সঙ্গে একপ্রস্থ এই বিষয়ে কথা হয়েছিল, মনে রয়েছে।”

“ওঁকে আমি বলেছিলাম, এই ঘটনা আমাদের পাল্টা ক্ষতি করতে পারে। সেই সময়ে আমরা ভারতে থাকা অগ্রাধিকার দিইনি। আমরা অস্ট্রেলিয়ায় ফিরে এসেছিলাম। তাই কোনও ফ্র্যাঞ্চাইজি এবার হয়ত মনে করতে পারে, আমরা হয়ত এবারেও ফিরে আসতে পারি একই পরিস্থিতি উদ্ভব হলে। এটাই এবার দল না পাওয়ায় ফ্যাক্টর হয়ে গিয়েছে।”

রিচার্ডসন তার আগে ২০২০-তে সন্তানের জন্মের জন্য আইপিএল মিস করেছিলেন। তিনি মনে করছেন, টুর্নামেন্টে অনিয়মিত হয়ে পড়ার কারণেই ফ্র্যাঞ্চাইজিদের কাছে উৎসাহ হারিয়েছেন তিনি। “অবিক্রিত থাকার পিছনে কী কী বিষয় থাকতে পারে, তা স্রেফ অনুমান করছি মাত্র। তবে এই বিষয়ে ফ্র্যাঞ্চাইজি অথবা কোনও দলের কোনও কথাবার্তা বলিনি। তাছাড়া গত বছরের আগেও সন্তান জন্মের জন্য আইপিএল খেলতে পারিনি। তাই টুর্নামেন্টে আমি অনিয়মিত, এমন ধারণা হয়ে গিয়েছে। যদিও আমি মোটেই এমন নই।” বলে দিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 glenn maxwell wedding likely to miss initial matches of rcb

Next Story
ধোনির সঙ্গে সম্পর্কে অবনতি, তাই কি রায়নায় মুখ ফেরাল CSK! বিরাট ইঙ্গিত ডুলের