scorecardresearch

বড় খবর

IPL-এর আগেই ভারতীয় বান্ধবীকে বিয়ে ম্যাক্সওয়েলের! ছবিতে ভাইরাল ক্রিকেট জগৎ, দেখুন

ভারতীয় বান্ধবীকে বিয়ে করে ফেললেন গ্লেন ম্যাক্সওয়েল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই রীতিমত ভাইরাল।

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ভারতীয় বান্ধবী ভিনি রামনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। আইপিএল শুরুর আগে শুক্রবার অস্ট্রেলিয়ায় কার্যত নীরবে সাত পাঁকে বাঁধা পড়লেন তারকা।

৩৩ বছরের তারকা অলরাউন্ডার নিজের ইনস্টাগ্রাম রিলে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে দুই সদ্য বিবাহিত যুগলকে দেখা যাচ্ছে একে অন্যের হাত ধরে রয়েছেন। হাতে বিবাহের চিহ্নস্বরূপ আংটিও রয়েছে রামনের। তিনি সেই ছবি শেয়ার করে লিখেছেন, “নিজেকে পূর্ণতার জন্য ভালবাসা হল নিরন্তর খুঁজে চলা। তোমাকে পেয়ে পূর্ণতা মাত্রা পেল।”

এই ক্যাপশনের সঙ্গে দিনক্ষণ অর্থাৎ ১৮.৩.২০২২ উল্লেখ করে দিয়েছেন রামন। সেই ক্যাপশনের সঙ্গে হৃদয়, এবং বিবাহের ইমোজিও জুড়েছেন তিনি। কনফার্ম করেছেন নিজেদের সম্পর্কের পূর্ণতা প্রাপ্তির বিষয়টি।

আরও পড়ুন: ধোনির পাশে সবসময় থাকব! অতীতের বিতর্ক মুছে ফেলতে বিরাট-বার্তা গম্ভীরের, দেখুন ভিডিও

পরে নিজের ইনস্টাগ্রাম ওয়ালে একটি ছবি পোস্ট করেন ভিনি রামন। যেখানে দেখা যাচ্ছে যুগল একে অন্যকে চুম্বন করছেন। সেই ছবির ক্যাপশনে আবার লেখা, “মিস্টার এন্ড মিসেস ম্যাক্সওয়েল।”

সেই ছবি পোস্ট করার পরেই তা রীতিমত ভাইরাল ক্রিকেট মহলে। অস্ট্রেলিয়ার সাদা বলের ক্রিকেটের অধিনায়ক ফিঞ্চ, আরসিবির প্রাক্তন সতীর্থ যুজবেন্দ্র চাহাল সহ একাধিক ক্রিকেট তারকা সদ্য বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

আসন্ন আইপিএলে আরসিবির জার্সিতে খেলতে দেখা যাবে ম্যাক্সওয়েলকে। ম্যাক্সওয়েলের আইপিএল টিম অরসিবি-ও শুভেচ্ছা জানিয়েছে নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। কোহলির দলের শুভেছা বার্তায় লেখা হয়েছে, “ভিনি রামন এবং গ্লেন ম্যাক্সওয়েলের জীবনের নতুন অধ্যায়ের সূচনার জন্য আরসিবি পরিবার দারুণ খুশি। দুজনের জন্য অনেক আনন্দ, ভালবাসা রইল।”

ম্যাক্সওয়েলের ভারতীয় বান্ধবী ভিনি বর্তমানে মেলবোর্নের একজন ফার্মাসিস্ট। জন্মসূত্রে ভিনি রামন তামিল ব্রাহ্মণ। পাঁচ বছর ধরে দুজনের সম্পর্ক রয়েছে। গত বছর ফেব্রুয়ারিতে বাগদান পর্ব সম্পন্ন হয় দুজনের।

গত মাসে, ফেব্রুয়ারিতে দুজনের আসন্ন বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে ওঠে। নেপথ্যে ম্যাক্সওয়েল-রামনের বিয়ের আমন্ত্রণের কার্ড। যা ছাপানো হয়েছিল তামিল অক্ষরে।

যাইহোক, বিয়ের পরে মধুচন্দ্রিমা পর্ব না করেই ম্যাক্সওয়েল আপাতত ভারতে চলে আসবেন আরসিবির জার্সিতে আইপিএলে অংশ নিতে। এবার ম্যাক্সওয়েল আরসিবিতে খেলবেন নতুন অধিনায়ক ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বে। গত বছর আইপিএল শেষের পরেই নেতৃত্বের দায়িত্ব ছেড়েছিলেন বিরাট কোহলি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 glenn maxwell weds indian girlfriend vini raman shares pictures on social media