scorecardresearch

বড় খবর

হার্দিক-মুম্বই সম্পর্কে প্রকাশ্যে অবনতি! বড়সড় ঘটনায় ঝড় তুললেন সুপারস্টার

হার্দিক পান্ডিয়াকে মুম্বই আইপিএল নিলামের আগেই ছেড়ে দিয়েছিল। ফ্র্যাঞ্চাইজি রিটেন করেনি তারকাকে।

আইপিএল শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন হার্দিক পান্ডিয়া। টুইটারে এবার সরাসরি মুম্বই ইন্ডিয়ান্সকে আনফলো করে দিলেন তারকা। প্রাক্তন মুম্বই ইন্ডিয়ান্স তারকা যে এরকম কিছু করবেন, তা কার্যত অপ্রত্যাশিত ছিল।

মুম্বই ইন্ডিয়ান্সে খেলেই আন্তর্জাতিক পরিচিতি। গত দুই মরশুম ধরে বোলিং করতে না পারলেও মুম্বই ম্যানেজমেন্ট টানা পাশে দাঁড়িয়েছে তারকা অলরাউন্ডারের। এমনকি দলের ব্যাকিং পেয়ে হার্দিক পান্ডিয়াও বলে দিয়েছিলেন, পুরোপুরি ফিট না হলে তিনি বল করবেন না।

আরও পড়ুন: শেষ টেস্টে নামা লাকমলকে বোল্ড করেই আলিঙ্গন! চোখে জল আনলেন বুমরা, দেখুন ভিডিও

আইসিসি টি২০ ওয়ার্ল্ড কাপে অলরাউন্ডারের কোটায় দলে জায়গা পেলেও হার্দিককে বল করতে দেখা যায়নি। নিলামের আগে মুম্বই রিলিজ করে দেওয়ার পরে হার্দিক আবেগী বার্তা দিয়েছিলেন প্রাক্তন দলের উদ্দেশ্যে। শেষমেষ নিলামের আগে ড্রাফটিংয়ে গুজরাট টাইটান্স ১৫ কোটি টাকায় হার্দিককে সই করায়। তিনিই নয়া ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক।

জাতীয় দলে আপাতত জায়গা হারিয়েছেন হার্দিক। তার জায়গায় সীমিত ওভারের ক্রিকেটে উঠে এসেছেন ভেঙ্কটেশ আইয়ার। ব্যাটে-বলে দেশের জার্সিতে দুরন্ত পারফরম্যান্স মেলে ধরছেন তিনি। ব্যাট হাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই যেমন ধারাবাহিক পারফর্ম করছেন, তেমন বোলিংয়েও ভরসা যোগাচ্ছেন তিনি। ৯ টি টি২০ ম্যাচে ইতিমধ্যেই ৫ উইকেট দখল করেছেন আইয়ার।

যাইহোক, হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটে-বলে নির্ভরযোগ্য অস্ত্র ছিলেন বহু বছর ধরে। একের পর এক ম্যাচ জেতানো পারফর্ম করে জাতীয় দলেও জায়গা পাকা কর নিয়েছিলেন। তবে বর্তমানে মুম্বই তাঁকে রিলিজ করার পরে যেভাবে প্রাক্তন ক্লাবকে আনফলো করেছেন হার্দিক, তা মোটেই ভালভাবে নেননি ক্রিকেট ভক্তরা।

আরও পড়ুন: রোহিতের ছক্কায় রক্তারক্তি কাণ্ড! নাক ভেঙে হাসপাতালে দর্শক

নেটিজেনরা বলছেন, যে ফ্র্যাঞ্চাইজি হার্দিকের ক্রিকেট কেরিয়ার গড়ে দিয়েছে, তাঁদের আনফলো করে মোটেই ভালো বার্তা দিলেন না হার্দিক। এমনকি মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গেই রোহিত শর্মাকেও আনফলো করে দিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 hardik pandya slammed for unfollowing mumbai indians on twitter