scorecardresearch

বড় খবর

আরিয়ান-জাহ্নবীরাই KKR-এর বর্তমান! নাইট ম্যানেজমেন্ট নিয়ে বিরাট মন্তব্য জুহির

কেকেআরের নিলামে নজর কেড়েছিলেন আরিয়ান, জাহ্নবী মেহতারা। তরুণ ব্রিগেডের প্রশংসায় পঞ্চমুখ জুহি চাওলা।

আরিয়ান-জাহ্নবীরাই KKR-এর বর্তমান! নাইট ম্যানেজমেন্ট নিয়ে বিরাট মন্তব্য জুহির

নিলাম থেকে সপূর্ণ নতুন দল বেছে নেওয়াই নয়, মেগা-অকশনে নাইটদের টেবিলে ভাবি-প্রজন্মের মুখও দেখা গিয়েছে। আইপিএলে নিলামে কেকেআরের মালকিন জুহি চাওলার কন্যা জাহ্নবী মেহতা যেমন উপস্থিত ছিলেন, তেমনই শাহরুখ পুত্র আরিয়ান এবং কন্যা সুহানা খানকেও দেখা গিয়েছিল।

জুহি চাওলা বড় পর্দায় আপাতত ফিরছেন ঋষি কপূরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এ। তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন, ভবিষ্যৎ নয়, আরিয়ান-জাহ্নবীরাই ফ্র্যাঞ্চাইজির বর্তমান মুখ।

আরও পড়ুন: CSK-র হয়ে বেগুনি টুপির মালিক এখন নেট বোলার! বেনজির ভাগ্য বিপর্যয়ের সাক্ষী IPL

ইন্ডিয়ান এক্সপ্রেসে জুহি জানিয়েছেন, “স্রেফ ভবিষ্যৎ নয়, ওঁরাই ফ্র্যাঞ্চাইজির বর্তমান মুখ। একটা সময় ছিল যখন আমাদের সন্তানরা বাড়িতে থাকত, আমরা স্ক্রিনে। ব্যাপারটা মজার। এখন পুরো বিষয়টাই পাল্টে গিয়েছে। কারণ বাড়িতে বসে মেয়েকে টিভিতে দেখতে হল। দারুণ লাগছে। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন। আরিয়ান, সুহানার জন্যও অনেক শুভেচ্ছা।”

আরও পড়ুন: কেকেআরের পয়া বেগুনি রঙের আইসক্যান্ডি এবার শহরে, IPL-এর আগেই বড় ঘোষণা

নিলামের প্ৰথম দিনের শেষে জুহি নাইটদের নেতা শ্রেয়স আইয়ার সহ নতুন স্কোয়াডকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই সময়েই সুহানা, আরিয়ান, জাহ্নবীদের মত কেকেআর পরিচালনার নয়া মুখদের বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রুপোলি জগতের অভিনেত্রী। জুহি ইনস্টাগ্রামে লিখেছিলেন, “কেকেআর প্লেয়ারদের স্বাগত- প্যাট কামিন্স, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, এবং আমাদের নতুন মালিক আরিয়ান, সুহানা এবং জাহ্নবী! ভেঙ্কি এবং সমস্ত কেকেআর স্টাফদের ধন্যবাদ। কৃতজ্ঞতা এবং দারুণ খুশি।”

নাইট ম্যানেজমেন্ট নিলাম থেকে স্কোয়াডের বেশ কিছু পুরোনো মুখকে দলে ফিরিয়েছে- প্যাট কামিন্স, নীতিশ রানা, শিভম মাভি, টিম সাউদি, রিঙ্কু সিং এবং শেলডন জ্যাকসনদের। সেই সঙ্গে শ্রেয়স আইয়ার তো বটেই নতুন মুখ হিসাবে সংযোজন ঘটেছে স্যাম বিলিংস, অজিঙ্কা রাহানে, উমেশ যাদব, মহম্মদ নবিদের। নাইট ব্রিগেড আইপিএলে অভিযান শুরু করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকের বিরুদ্ধে, ওয়াংখেড়েতে ২৬ মার্চ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr co owner juhi chawla praises aryan khan janhavi mehta during mega auction