scorecardresearch

বড় খবর

ঠিক যেন ধোনির মতই ক্ষিপ্র! শচীনকে মাহির স্মৃতি ফেরালেন নাইট তারকা, দেখুন ভিডিও

রবিন উথাপ্পাকে দুর্দান্ত ক্ষিপ্রতায় স্ট্যাম্প আউট করে দিলেন শেলডন জ্যাকসন। তারপরই নাইট তারকার প্রশংসায় পঞ্চমুখ শচীন।

আইপিএল স্বপ্নের সূচনা করেছে কেকেআর। প্ৰথম ম্যাচেই নাইটদের হাতে বধ হয়েছে সিএসকে। টসে জিতে প্ৰথমে ফিল্ডিং নিয়েছিলেন অধিনায়ক শ্রেয়স। আর প্ৰথম ১০ ওভারের মধ্যেই সিএসকের টপ অর্ডারের ৫ জনকে ফিরিয়ে যে ঝটকা দিয়েছিল নাইটরা, সেখান থেকে আর বেরোতে পারেনি চেন্নাই।

বল হাতে কেকেআর বোলাররা যেমন দুরন্ত পারফরম্যান্স উপহার দিয়ে গেল, তেমনই উইকেটকিপার শেলডন জ্যাকসন ক্রিকেট মহলের প্রশংসা আদায় করে নিলেন। বরুণ চক্রবর্তীর বলে যেভাবে বিদ্যুৎগতিতে রবিন উথাপ্পাকে স্ট্যাম্প করলেন, তা দেখে মুগ্ধ ক্রিকেট মহল। স্টেপ আউট করে নাইট স্পিনারের বলে হাঁকাতে চেয়েছিলেন। তবে ক্রিজে ফেরার আগেই লেগ স্ট্যাম্প থেকে বল সংগ্রহ করে উইকেট নাড়িয়ে দেন জ্যাকসন।

আরও পড়ুন: ক্যাপ্টেন হয়েই মাঠে বিরাট ভুল! জাদেজার হঠকারিতায় আউট রায়ডু, দেখুন ভিডিও

উইকেটের পিছনে এমন অবিশ্বাস্য ক্ষিপ্রতা দেখে ক্রিকেট মহল জ্যাকসনের প্রশংসায় পঞ্চমুখ। এমনকি শচীন তেন্ডুলকর পর্যন্ত টুইটারে জ্যাকসনকে নিয়ে সেরা মন্তব্য করে বসেছেন। লিটল মাস্টার জানিয়ে দিয়েছেন, জ্যাকসনের কিপিং তাঁকে ধোনির কথা মনে পড়িয়ে দিয়েছে। “অসাধারণ স্ট্যাম্পিং। সেলডন জ্যাকসনের গতিময়তা দেখে ধোনির কথা মনে পড়ে যাচ্ছে।” বলেছেন শচীন।

এদিকে, কেকেআর কিপারকে বড় পরামর্শ দিয়েছেন যুবরাজ সিং। স্পিনারদের বলে কিপ করার সময়ে হেলমেট ব্যবহার করার পরামর্শ দিয়েছেন যুবি। “প্রিয় শেলডন জ্যাকসন, প্লিজ স্পিনারদের সামনে হেলমেট পরে কিপিং করো। তুমি খুবই প্রতিশ্রুতি সম্পন্ন তারকা। দীর্ঘদিনের পরে সোনার সুযোগ পেয়েছ। সাবধানে থেকো।”

নিলাম থেকে কেকেআর সৌরাষ্ট্রের তারকা উইকেটকিপার ব্যাটসম্যানকে মাত্র ৬০ লক্ষ টাকায় কিনেছে কেকেআর। ৩৫ বছরের তারকা এখনও পর্যন্ত মাত্র ৪টে আইপিএল ম্যাচ খেলেছেন। চারটে ম্যাচই কেকেআর জার্সিতে ২০১৭-য়।

ম্যাচে কেকেআর দারুণভাবে সিএসকে পরাস্ত করেছে। কঠিন সময়ে নেমে ধোনি ৩৮ বলে ৫০ করে দলকে ১৩১ পর্যন্ত পৌঁছে দিয়েছিলেন। সেই রান তাড়া করে কেকেআর ১৮.৩ ওভারে মাত্র ৪ উইকেট হারিয়ে তুলে দেয়। রাহানে নাইটদের হয়ে ওপেন করতে নেমে ৪৪ করে যান। কেকেআর বোলারদের মধ্যে সেরা উমেশ যাদব। সিএসকের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড এবং ডেভন কনওয়ে দুজনকেই ফেরান তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr wicketkeeper sheldon jackson reminds sachin tendulkar of ms dhoni watch video