scorecardresearch

বড় খবর

১৫০ কিমি গতিতে আগুন ছোটান কাশ্মীরি এই পেসার! মাত্র ২০ লাখে কিনে চমক KKR-এর

আইপিএলে চতুর্থ কাশ্মীরি তারকা হিসাবে আগেই নাম লিখিয়েছিলেন রসিক সালাম দার। তিনিই এবার খেলবেন কেকেআর জার্সিতে।

নিলামে ভাল পেসারের খোঁজে ছিল কেকেআর। তবে পার্স কম থাকায় বড় তারকাদের দিকে হাত বাড়াতে পারেনি নাইটরা। শেষমেশ কাশ্মীরি উঠতি প্রতিভা রসিক সালাম দারকে মাত্র ২০ লক্ষ টাকায় কিনে নিল কেকেআর।

২০১৯-য় মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডে জায়গা পেয়েছিলেন তিনি। তবে একটা ম্যাচেও খেলা হয়নি তাঁর। কার্যত আইপিএলে কোনও অভিজ্ঞতা না থাকা রসিক সালাম দারকে বেশ কিছুটা বাধ্য হয়েই কিনতে হল কেকেআরকে।

আরও পড়ুন: বিধ্বংসী আর্চার এবার বুমরার পাশে! ৮ কোটিতে বিরাট ঝুঁকি নিল মুম্বই, জানুন রহস্য

কে এই রসিক সালাম দার? চতুর্থ কাশ্মীরি ক্রিকেটার হিসেবে আইপিএলে সুযোগ পেয়েছিলেন ২০ বছরের এই সিমার। এর আগে পারভেজ রসূল, উমরান মালিক এবং আব্দুল সামাদ আইপিএলে খেলেছিলেন।

১৭ বছর ৩৫৩ দিনে মুম্বই স্কোয়াডে নাম লিখিয়ে সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসাবে রেকর্ড বইয়ে জায়গা করে নিয়েছিলেন। তবে বয়স ভাঁড়ানোর জন্য এই তারকাকে দু বছর নিষিদ্ধ ঘোষণা করে বিসিসিআই। ২০১৮/১৯ মরশুমে জম্মু কাশ্মীরের হয়ে বিজয় হাজারে, সৈয়দ মুস্তাক আলি ট্রফি, রঞ্জি ট্রফিতে অভিষেক ঘটান। দুই মরশুম নিষিদ্ধ থাকার পরে এবারই আইপিএল নিলামে অংশ নিয়েছিলেন ২১ বছরের কাশ্মীরি তরুণ। তারপরেই কেকেআর নিল ছয়টি টি২০ ম্যাচের অভিজ্ঞতা থাকা উঠতি তারকাকে।

আরও পড়ুন: KKR মোটেই ভাল ব্যবহার করেনি! কুলদীপকে কিনেই বোমা ফাটালেন জিন্দাল

গতকাল শ্রেয়স আইয়ার, প্যাট কামিন্স, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, শিবম মাভিকে সই করার পরে নিলামের দ্বিতীয় দিন কেকেআর পরপর সই করিয়েছে অজিঙ্কা রাহানে, উত্তরপ্রদেশের ব্যাটসম্যান রিঙ্কু সিং, মুম্বই ইন্ডিয়ান্সে খেলা অনুকূল রায়, তামিলনাড়ুর অলরাউন্ডার বাবা অপরাজিত, শ্রীলঙ্কার অলরাউন্ডার চামিকা করুনারত্নে, রাজস্থান ব্যাটসম্যান অভিজিৎ তোমার এবং রেলয়েজের হয়ে খেলা প্ৰথম সিংকে।

Follow IPL mega auction day 2 Live Updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mega auction 2022 kkr sign kashmiri star rasikh salam dar