শেষ রাউন্ডের নিলামেও অবিক্রিত রায়না, কেরিয়ারই হয়ত খতম মিস্টার IPL-এর

কেরিয়ার হয়ত খতম হয়ে গেল সুরেশ রায়নার। আইপিএলে অবিক্রিতই রয়ে গেলেন তিনি।

শেষ রাউন্ডের নিলামেও অবিক্রিত রায়না, কেরিয়ারই হয়ত খতম মিস্টার IPL-এর

রায়নার কেরিয়ার হয়ত খতম হয়ে গেল রবিবারের পর। নিলামের শেষ রাউন্ডের আগে ফ্র্যাঞ্চাইজির তরফে যে ক্রিকেটারদের নাম জমা করা হয়েছে, তাতে নাম নেই রায়নার। অর্থাৎ নিলামে যে তিনি অবিক্রিত থাকছেন। তা নিশ্চিত। এই প্ৰথমবার টুর্নামেন্টের ইতিহাসে অবিক্রিত থেকে বিদায় নেবেন রায়না। এই নিয়ে কেরিয়ারের দ্বিতীয় বার গোটা মরশুমে দেখতে পাওয়া যাবে না তাঁকে। ২০২০-তে আমিরশাহিতে আয়োজিত আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ব্যক্তিগত কারণে। তারপরে এবার দল না পেয়ে খেলতে পারবেন না তিনি।

নিলামের প্ৰথম দিনেই অবিক্রিত রয়ে গিয়েছিলেন তিনি। আশা ছিল, হয়ত দ্বিতীয় দিন দ্বিতীয় রাউন্ডে কোনও না কোনও দল উৎসাহ দেখাবে তাঁর জন্য। তবে প্ৰথম রাউন্ডে অবিক্রিত তারকাদের মধ্যে থেকেও পরবর্তী রাউন্ডে কোনও ফ্র্যাঞ্চাইজি কিনতে পারে। তারজন্য নিলাম কর্তৃপক্ষের কাছে তালিকা জমা দেওয়া হয় ফ্র্যাঞ্চাইজিদের তরফে। কোনই ফ্র্যাঞ্চাইজির তালিকাতেই নেই সিএসকে সমর্থকদের প্রিয় চিন্না থালা-র নাম।

আরও পড়ুন: ১৫০ কিমি গতিতে আগুন ছোটান কাশ্মীরি এই পেসার! মাত্র ২০ লাখে কিনে চমক KKR-এর

নিলামে ২ কোটি টাকা বেস প্রাইস রেখে নেমেছিলেন তারকা। তবে ২০২০-তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া তারকা ঘরোয়া কোনও টুর্নামেন্টে খেলেননি। পর্যাপ্ত ম্যাচ প্র্যাকটিস নেই, এই কারণেই সম্ভবত রায়নাকে রাখতে উদ্যোগী হয়নি কোনও দল।

আইপিএলের ইতিহাসে সর্বকালের অন্যতম সফল ব্যাটসম্যান রায়না। তাঁর ডাকনাম-ই হয়ে গিয়েছে মিস্টার আইপিএল। মোট রানসংখ্যার নিরিখে রায়না বিরাট কোহলি (৬২৮৩), শিখর ধাওয়ান (৫৭৮৪) এবং রোহিত শর্মার (৫৬১১) পরেই চতুর্থ স্থানে। ২০৪ আইপিএল ম্যাচে রায়নার রানসংখ্যা ৫৫২৮ রান।

আরও পড়ুন: বিধ্বংসী আর্চার এবার বুমরার পাশে! ৮ কোটিতে বিরাট ঝুঁকি নিল মুম্বই, জানুন রহস্য

গত মরশুমে রায়না সিএসকের জার্সিতে একদমই ফর্মে ছিলেন না। প্ৰথম ১২ ম্যাচে নিয়মিত খেলে মাত্র ১৬০ রান করেন। তারপরেই টুর্নামেন্টের শেষদিকে প্ৰথম এগারো থেকে বাদ পড়েন। সিএসকে নিলাম থেকে রবিন উথাপ্পাকে ফেরালেও রায়নার জন্য কোনও আগ্রহ দেখায়নি।

Follow IPL mega auction day 2 Live Updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mega auction 2022 suresh raina unsold likely the end of his career

Next Story
১৫০ কিমি গতিতে আগুন ছোটান কাশ্মীরি এই পেসার! মাত্র ২০ লাখে কিনে চমক KKR-এর