scorecardresearch

বড় খবর

এভাবেও ক্যাচ নেওয়া সম্ভব! আউট হয়ে বিশ্বাস হল না পোলার্ডেরই, দেখুন ভিডিও

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে টস জিতে মুম্বইকে প্ৰথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন দিল্লি ক্যাপ্টেন ঋষভ পন্থ। ঈশান কিষান দুরন্ত ব্যাটিং করে যান।

দারুণভাবে আইপিএল অভিযান শুরু করল ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএলের প্ৰথম ডাবল হেডার ছিল রবিবার। আর দিনের প্ৰথম ম্যাচেই দিল্লি হারিয়ে দিল মুম্বইকে। টসে জিতে দিল্লি প্ৰথমে ব্যাট করতে পাঠিয়েছিল মুম্বইকে। রোহিত শর্মার মুম্বই ঈশান কিষানের দুর্ধর্ষ ব্যাটিংয়ে ভর করে ১৭৭ তোলে।

দিল্লির হয়ে দুরন্ত পারফরম্যান্স করে যান কুলদীপ যাদব। চার ওভারের স্পেলে কুলদীপ মাত্র ১৮ রান খরচ করে ৩ উইকেট তুলে নেন। তিনিই ম্যাচের সেরা। তাঁর পারফরম্যান্স ক্রিকেট মহলের নজর কেড়ে নেয়। আর কুলদীপ ছাড়াও দিল্লির হয়ে যে তারকা টুইটারে ট্রেন্ডিং তিনি কিউয়ি তারকা টিম সেইফার্ট।

আরও পড়ুন: ছক্কায় ছক্কায় হারা ম্যাচ জিতল পন্থের দিল্লি! অক্ষর-ললিতের বিষ্ফোরক ব্যাটে ধরাশায়ী মুম্বই

মুম্বই ব্যাটিং করার সময় সেইফার্ট অসম্ভব এক ক্যাচ তালুবন্দি করে যান। প্যাভিলিয়নে ফিরতে হয় কায়রণ পোলার্ডকে। দিল্লি মাত্র দুজন বিদেশিকে নিয়ে প্ৰথম একাদশ সাজিয়েছিল। এই সেই বিদেশি কোটায় নেমেই সেইফার্ট বুঝিয়ে দিলেন, তিনি টি২০-র অন্যতম সেরা তারকা হয়ে ওঠার সামর্থ্য রাখেন।

পোলার্ড যখন ব্যাট করছিলেন, সেই সময় নিউজিল্যান্ডের জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান সেইফার্ট মিড উইকেটে ফিল্ডিং করছিলেন। কুলদীপের শর্ট পিচড বলে পুল শট হাঁকিয়েছিলেন পোলার্ড। বল ব্যাট বলে ঠিকমত কানেক্ট হওয়া সত্ত্বেও পোলার্ড তা মাঠের বাইরে ফেলতে পারেননি। সোজা সেইফার্টের দিকে উড়ে যায়। তারপরই বাজপাখির ক্ষিপ্রতায় সেই ক্যাচ তালুবন্দি করেন কিউয়ি ফিল্ডার।

মুম্বই যে চারজনকে নিলামের আগে রিটেন করেছিল তাঁদের মধ্যেই একজন পোলার্ড। বাকিরা হলেন সূর্যকুমার যাদব, রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরা। প্ৰথম ম্যাচে পোলার্ড অবশ্য সেভাবে নজর কাড়তে পারলেন না। ছয় বলে মাত্র ৩ রান করে আউট হয়ে যান তিনি।

আরও পড়ুন: KKR-এর উমেশকে কুৎসিত মন্তব্য হেডেনের! অজি কিংবদন্তির বেনজির বিতর্কে তোলপাড় IPL

তবে ব্যাট হাতে চেনা ছন্দে ৪৮ বলে ৮১ করে যান ঈশান কিষান। তাঁর বিষ্ফোরক ব্যাটে ভর করে মুম্বই ১৭৭ তোলে। তবে সেই রান ১০ বল বাকি থাকতে সফলভাবে চেজ করে দেয় দিল্লি ক্যাপিটালস। ১০৪/৬ হয়ে যাওয়ার পরে দিল্লিকে দুরন্ত জয় এনে দেন অক্ষর প্যাটেল (১৭ বলে ৩৮) এবং ললিত যাদব (৩৮ বলে ৪৮)। পৃথ্বী শ (২৪ বলে ৩৮), টিম সেইফার্ট (১৪ বলে ২১) এবং শার্দূল ঠাকুরও (১১ বলে ২২) ব্যাট হাতে অবদান রেখে যান।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mi vs dc tim seifert flying catch to dismiss kieron pollard watch video