scorecardresearch

বড় খবর

সরাসরি ব্যক্তিগত প্রশ্ন ভক্তের, রসালো জবাবে নজিরবিহীন প্রতিক্রিয়া ধোনির, দেখুন

সিএসকে অধিনায়ক দলের বাকিদের সঙ্গে সুরাতে রয়েছেন। চারবারের আইপিএল জয়ী দল সুরাতে অনুশীলন শুরু করেছে।

ধোনিকে ব্যক্তিগত প্রশ্ন করেছিলেন এক সমর্থক। তাঁকেই চোখা জবাব দিলেন সুপারস্টার। ধোনির প্রতিক্রিয়া দেখে হতবাক ক্রিকেট মহল। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিয়েছেন ২ বছর হয়ে গেল। খেলেন একমাত্র আইপিএলে। তা সত্ত্বেও ধোনির জনপ্রিয়তা আগের মতই অটুট। আইপিএল শুরুর আগে সিএসকের বরাবরের মত নিউক্লিয়াস ৭ নম্বর জার্সিধারী। তাঁকে ঘিরেই যাবতীয় আলোচনা।

নতুন মরশুম শুরুর আগে ধোনি সমর্থকদের মুখোমুখি হয়েছিলেন সিএসকের এক ইভেন্টে। এমন ইভেন্টেই এক সমর্থক এবার ধোনির ব্যক্তিগত বিষয় নিয়ে জিজ্ঞাসা করে বসলেন। এক সমর্থকের প্ৰশ্ন ছিল, “সকলেই জানে, আপনি সমস্ত বিভাগেই একনম্বর। কিন্তু বাড়ির ক্ষেত্রে কী?” ধোনির চটজলদি জবাব, “এখানে সকলেই জানেন, স্ত্রী-রাই সকল বাড়িতে একনম্বর।”

আরও পড়ুন: কুসংস্কার কিংবা সৌভাগ্য নয়! কেন ৭ নম্বর জার্সি পরেন, ধোনি জানালেন নিজেই, রইল ভিডিও

সমর্থকদের সঙ্গে ধোনির আলাপচারিতার এই ভিডিও সিএসকের অফিসিয়াল ফ্যান পেজে আপলোড করা হয়েছে। তারপরেই তা ভাইরাল।

যাইহোক, ধোনিকে আন্তর্জাতিক ক্রিকেটে শেষবার দেখা গিয়েছিল, ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। ঠিক তাঁর একবছর পরে ১৫ অগাস্ট ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। তবে সিএসকে সংসারে এখনও তিনি অপরিহার্য অংশ।

আইপিএলে কতদিন খেলবেন, তা নিয়েও সরাসরি কিছু জানাননি তিনি। তবে ২০২০ এবং ২০২১-এ ধিনীর6 ব্যাট হাতে পারফরম্যান্স দেখার পরে অনেকেই মনে করছেন, আসন্ন আইপিএলেই হয়ত শেষবার ধোনিকে দেখা যাবে। নিলামের আগে তিনি নিজেকে থার্ড রিটেনশন করার অনুরোধ জানিয়েছিলেন ফ্র্যাঞ্চাইজিকে।

আরও পড়ুন: ১১ বছর পরে KKR-এর বিপক্ষে শুরুতেই CSK, প্ৰথম ম্যাচে কেমন ধোনিদের জয়ের ইতিহাস

গত মরশুমে ধোনির সিএসকে ফাইনালে নাইট রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। এবারে প্ৰথম ম্যাচেই ধোনির দল মুখোমুখি হচ্ছে নাইটদের। তার আগে তিনি পূর্ণ প্রস্তুতিতে ডুবে রয়েছেন।

বর্তমানে সিএসকে অধিনায়ক দলের বাকিদের সঙ্গে সুরাতে রয়েছেন। চারবারের আইপিএল জয়ী দল সুরাতে অনুশীলন শুরু করেছে। গোটা মরশুমে দীপক চাহারকে পাওয়া যাবে কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। পরের দিকে চাহারকে পাওয়া গেলেও প্রথম দিকে তিনি যে খেলবেন না, তা নিশ্চিত।।

মার্চের ২৬ তারিখে সিএসকে আইপিএল অভিযান শুরু করছে কেকেআরের বিরুদ্ধে। লিগের শেষ ম্যাচে সিএসকে খেলবে ২০ মে, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ms dhoni gives hilarious response to fans personal queries