scorecardresearch

বড় খবর

আইপিএলের আগে অসুস্থ ছিলেন ধোনি, KKR ম্যাচে ঝড়ের পরেই বড় আপডেট পাঠানের

আইপিএল শুরুর আগেই ধোনির সঙ্গে সাক্ষাৎ হয়েছিল পাঠানের। ধোনি রোগ সারিয়ে খেলতে আসছিলেন।

আইপিএলের প্ৰথম ম্যাচে সিএসকেকে ছয় উইকেটে হারিয়ে জয় ছিনিয়ে নিয়েছে কেকেআর। সিএসকের জন্য টুর্নামেন্টের শুরুটা মোটেই ভাল হল ন। তবে চেন্নাইয়ের পজিটিভ বিষয় হল, মহেন্দ্র সিং ধোনির ব্যাট হাতে জ্বলে ওঠা। ৬১/৫ হয়ে যাওয়ার পরে সিএসকেকে উদ্ধার করে ধোনি ৩৮ বলে ৫০ রানের দুরন্ত ইনিংস খেলে যান। শেষ মেষ লজ্জা বাঁচিয়ে চেন্নাই স্কোরবোর্ডে ১৩১/৫ তোলে।

হাফসেঞ্চুরি করার পথে ধোনি হাত থেকে ট্রেডমার্ক কিছু শট দেখা যায়, পুরোনো দিনের। আর সময়কে পিছিয়ে দেওয়া ইনিংস গোটা ক্রিকেট মহলের মতই প্রশংসা আদায় করে নিয়েছে ইরফান পাঠানের। স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে পাঠান আরও জানিয়ে দেন, আইপিএলে সুরাতে দলের ক্যাম্পে যোগ দেওয়ার আগে অসুস্থ ছিলেন ধোনি।

আরও পড়ুন: KKR-এর উমেশকে কুৎসিত মন্তব্য হেডেনের! অজি কিংবদন্তির বেনজির বিতর্কে তোলপাড় IPL

পাঠান ক্রিকেট অনুষ্ঠানে জানিয়েছেন, “প্রভাব ফেলার মত ক্রিকেট খেলে গেল ধোনি। কারণ সাম্প্রতিক সময়ে ও খুব বেশি ম্যাচ খেলেনি। সুরাতে সিএসকে ক্যাম্পে যোগ দেওয়ার আগে ওঁর সঙ্গে তাজ ল্যান্ডসে দেখা হয়েছিল। সেই সময়ে ও জানায়, ও একদমই খেলার মধ্যে নেই। তাছাড়া এক মাস আগেও ও খুব একটা সুস্থ ছিল না। কোনও একটা রোগ থেকে ও সেরে উঠছিল।”

“নিজের পরিকল্পনা, আগামী দিনে ও কী করতে চলেছে, নিজের ব্যবসা নিয়ে অনেক কথা বলেছিল। আমাদের মত যাঁরা ওঁকে স্টুডিও থেকে দেখে, তাঁরা সকলেই চায়, দারুণভাবে কেরিয়ারটা ফিনিশ করুক। আর শনিবারের ইনিংসটা একটা স্যাম্পেল হয়ে থাকল। দুর্ধর্ষ ইনিংস খেলে গেল। ফাস্ট বোলারদের বিরুদ্ধে দারুণ খেলল। দুই মিস্ট্রি স্পিনারদের খেলতে প্রাথমিকভাবে সমস্যায় পড়লেও, ধোনি শেষমেশ ম্যানেজ করে ফেলল।”

আরও পড়ুন: ঠিক যেন ধোনির মতই ক্ষিপ্র! শচীনকে মাহির স্মৃতি ফেরালেন নাইট তারকা, দেখুন ভিডিও

এমনটা জানিয়ে পাঠান আরও বলেছেন, প্রত্যেকবার কেউ ১০০ শতাংশ নিখুঁত ইনিংস খেলতে পারে না। সিএসকে প্ৰথম ম্যাচে হারলেও ধোনির ব্যাট হাতে জ্বলে ওঠা ভাল ইঙ্গিত। বলছেন তিনি, “সবসময় কেউ ঝকঝকে নিখুঁত ইনিংস খেলতে পারে না। ২৮ ইনিংস পরে এই হাফসেঞ্চুরি এল। ধোনির মাপের ক্রিকেটারদের ক্ষেত্রে যা বেশ বড়সড় গ্যাপ। এই ইনিংস ওঁকে চলতি মরশুমে আরও ভালো খেলতে উৎসাহ জোগাবে। গত দু বছর ধরে শুরুটা সেভাবে ভালো করতে পারছিল না। এবার সূচনাটা দারুণ হয়েছে। সিএসকের কাছে বেশ ভালো ইঙ্গিত হয়ে থাকছে ধোনির ইনিংস।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ms dhoni was recovering from illness before joining csk reveals irfan pathan