গ্ল্যামার হারাতে চলেছে IPL! একের পর এক তারকা হয়ত নেই মেগা টুর্নামেন্টে

কেকেআর এবার রিলিজ করে দিয়েছে প্যাট কামিন্সকে। সেই কামিন্স হয়ত আর নিলামে অংশ নেবেন না।

মেগা নিলামের জন্য ক্রিকেটারদের নাম নথিভুক্ত করার ডেডলাইন বাড়িয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ২০ জানুয়ারি পর্যন্ত আসন্ন আইপিএলের নিলামের জন্য নিজেদের নাম রেজিস্টার করতে পারবেন। বেঙ্গালুরুতে ১২ এবং ১৩ তারিখে নিলামের আসর বসছে।

তবে ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, একাধিক অস্ট্রেলিয়ান এবং ইংল্যান্ডের তারকা আইপিএলে অংশগ্রহণের বিষয়টি এখনও চূড়ান্ত করেনি। সেই রিপোর্টে জো রুট, বেন স্টোকসের নাম যেমন রয়েছে, তেমন রয়েছে অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন প্যাট কামিন্স, মিচেল স্টার্কের নাম।

আরও পড়ুন: KKR বাতিল করার পরে তারকার IPL কেরিয়ারই হয়ত শেষ! নিলামের পরেই কি অবসর

রুট ইতিমধ্যেই এসেজে বিপর্যয়ের পরে জানিয়ে দিয়েছেন, আইপিএলের নিলামে নাম তুলবেন না। সিরিজ হারের পরে রুট বলে দিয়েছিলেন, “নিলামে নিজের নাম লেখাইনি। কারণ এই মুহূর্তে এই দলকে নিয়ে আরও ভাল কিছু করতে হবে। তাতে আমার সেরাটা প্রয়োজন। আশা করছি সেই কাজে সফল হব। নিজের জন্য এটুকু আত্মসমর্পণ করতে দ্বিধা নেই। কারণ, দেশের টেস্ট ক্রিকেট আমার সর্বোত্তম প্রায়োরিটি।”

এদিকে, কয়েকদিন আগেই আসন্ন টি২০ ওয়ার্ল্ড কাপের কথা মাথায় রেখে আইপিএলে খেলার ইচ্ছাপ্ৰকাশ করেন। তবে তিনি আবার ক্রিকেট.কম.এইউ-কে বলেছেন, “এখনও নিজের নাম নিলামে তুলিনি। হাতে এখনও বেশ কয়েকদিন সময় রয়েছে। তবে জাতীয় দলের সূচি দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেব।”

আরও পড়ুন: অ্যাসেজের ম্যাচে যেন KKR কান্ড! ধোনিকে ‘হেনস্তা’ করার স্মৃতি উস্কে দিল নাইটরা

এদিকে, স্টার্কের মতই একাধিক অজি তারকা ঠাসা আন্তর্জাতিক ক্রীড়াসুচির জন্য আইপিএলে অংশ নিতে এখনও দ্বিধায় রয়েছেন। এসেজের পরে অস্ট্রেলীয়রা ট্রান্স-তাসমান প্রতিপক্ষ নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ এবং ওয়ানডে সিরিজ খেলবে। তারপরে ঘরের মাঠে ফের একবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে হবে।

এরপরে আরও একবার পাকিস্তানে যাবে অস্ট্রেলিয়া তিন ফরম্যাটে সিরিজের জন্য। এর মধ্যে বায়ো বাবলের ধাক্কা কাটিয়ে কতজন অস্ট্রেলীয়কে আইপিএলে দেখা যায়, সেটাই আপাতত দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 pat cummins ecb australian cricketers unlikely to take part in auction report

Next Story
ফের দুঃসংবাদ সবুজ মেরুনে! মাঠে নামার একদিন আগেই স্থগিত কেরালা ম্যাচ